ঢাকা, শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

ফিরছেন শাহরুখ

২০১৯ ডিসেম্বর ০৫ ১৭:৩৫:২৪
ফিরছেন শাহরুখ

বলিউডের অন্যতম বড় তারকা শাহরুখ খান। অভিনয় করেছেন অসংখ্য জনপ্রিয় ছবিতে। কিন্তু দীর্ঘদিন ধরে বড়পর্দায় দেখা যাচ্ছে না এই সুপারস্টারকে। তবে এবার ফিরছেন তিনি। আগামীতে স্টাইলিশ অ্যাকশনভিত্তিক ছবিতে দেখা যাবে তাঁকে। ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, গত বছর ‘জিরো’

ছবিতে দেখা যায় শাহরুখকে। ছবিটি বক্স অফিসে প্রত্যাশিত সাড়া ফেলতে ব্যর্থ হয়। এর পর থেকে আর নতুন কোনো ছবিতে দেখা যায়নি তাঁকে। বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা কোটি ভক্তের প্রতীক্ষার প্রহর কাটছে এবার। এরই মধ্যে নাকি ছবির চুক্তিতে সই করেছেন তিনি। ছবিটি পরিচালনা করবেন রাজ নিদিমোরু ও কৃষ্ণ ডিকে। আগামী বছর ভারত ও এর বাইরের বিভিন্ন দেশে শুটিং শুরু হবে ছবিটির।

এরই মধ্যে ছবিটির জন্য আন্তর্জাতিক মানের অ্যাকশন টিম আনা হয়েছে। শিগগিরই শুটিংয়ের লোকেশন চূড়ান্ত হবে বলে জানা গেছে। যদিও ছবির নাম কিংবা অন্যান্য কলাকুশলীর বিস্তারিত জানা যায়নি। রুপালি পর্দায় শাহরুখের ফেরার খবরে ভীষণ খুশি তাঁর ভক্ত-অনুরাগীরা।

এর আগে রাকেশ শর্মার বায়োপিকে অভিনয় করার কথা ছিল শাহরুখের। যদিও শেষমেশ তা আর হয়ে ওঠেনি। সিনেমা থেকে সাময়িক বিরতির সময়টুকু অবশ্য ভালোভাবেই কাজে লাগিয়েছেন কিং খান। নিয়মিত সময় দিয়েছেন পরিবারকে। স্ত্রী গৌরী খান ও সন্তানদের নিয়ে ঘুরে বেড়িয়েছেন বিভিন্ন স্থানে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, নতুন ছবির কাজে হাত দেওয়ার জন্য মনের সাড়া পাচ্ছেন না তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর