ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

‘সালমান-ক্যাটরিনা আসছে, আর কিছু দরকার আছে’

২০১৯ ডিসেম্বর ০২ ২২:১৫:০৪
‘সালমান-ক্যাটরিনা আসছে, আর কিছু দরকার আছে’

বিপিএলের জাঁকালো উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে ব্যস্ততার শেষ নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তৈরি হচ্ছে বিশাল মঞ্চ। সম্প্রচারের দায়িত্বে থাকা গাজী টিভিতে এরই মধ্যে শুরু হয়ে গেছে প্রচারণা। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আসছেন বলিউডের

জনপ্রিয় দুই তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিসিবি আগেই জানিয়েছে, এবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে জৌলুশের কমতি থাকবে না। জৌলুশ বাড়াতে সর্বোচ্চ চেষ্টা করছেন আয়োজকেরা। ৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠান। এ প্রসঙ্গে আজ সোমবার সাংবাদিকদের বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বলেছেন, ‘নির্দিষ্ট করে কিছু বলতে চাচ্ছি না। এটা বিপিএল গভর্নিং কাউন্সিল চূড়ান্ত করবে। অনেক শিল্পীর সঙ্গে কথা হয়েছে, চূড়ান্তও হয়েছে।’ বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল অবশ্য নিশ্চিত করেছেন, বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ আসছেন উদ্বোধনী অনুষ্ঠানে। ভারতীয় তারকা শিল্পীদের মধ্যে আরও থাকছেন সনু নিগম ও কৈলাস খের। বাংলাদেশের শিল্পীদের মধ্যে আছেন জেমস ও মমতাজ। জমকালো এই অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০১৫ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন হৃতিক রোশন ও জ্যাকুলিন ফার্নান্দেজ। চার বছরের বিরতিতে আবারও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ আলোকিত করবেন বলিউড তারকারা। শেখ সোহেল বলেছেন, ‘জাঁকালো আয়োজনে ভালো একটা আলোড়ন তৈরি করতে চাই। সালমান খান আর ক্যাটরিনা কাইফ যদি থাকেন, আর কিছু রাখার দরকার আছে?

আমাদের সব মনোযোগ এখন ৮ ডিসেম্বরের অনুষ্ঠানে। সালমান-ক্যাটরিনা একসঙ্গে কমই অনুষ্ঠান করেন। দুই বড় তারকাকে আমরা এক জায়গায় করতে চাচ্ছি, আশা করি অনুষ্ঠানটা অন্য রকম হবে।’ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকেল পাঁচটায়। আর ব্যাটে-বলের লড়াই শুরু হবে ১১ ডিসেম্বর।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর