ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

এবার সালমান-সারা জুটি

২০১৯ ডিসেম্বর ০২ ১৯:৫৬:১৬
এবার সালমান-সারা জুটি

বলিউড সুপারস্টার সালমান খানকে বলা বহুল কাঙ্ক্ষিত ব্যাচেলর। তাঁর সঙ্গে অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন অনেকেই। রুপালি পর্দায় সালমানের পাশে নিজেকে দেখতে পারা নবাগতদের জন্য স্বপ্নের ব্যাপার। এবার শোনা যাচ্ছে, সালমানের সঙ্গে পর্দায় দেখা যাবে বলিউডের সম্ভাবনাময় অভিনেত্রী সারা আলি খানকে। অভিষেকের

অল্প কদিনের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন বলিউড সুপারস্টার সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। প্রথম ছবি ‘কেদারনাথ’-এর আকাশচুম্বী সাফল্য পাওয়া সারা মানবিক ব্যক্তি হিসেবেও পরিচিত। ইন্ডিয়া টিভির অনলাইন প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি সারাকে পরিচালক আনন্দ এল রাইয়ের অফিসে দেখা যায় ।

ধারণা করা হচ্ছে , আনন্দের পরবর্তী ছবিতে কাজ করতে চাচ্ছেন সারা । এই ছবির প্রধান চরিত্রে সালমানকে পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন আনন্দ । আর আনন্দের চেষ্টা সফল হলে , সেইসঙ্গে সারা এই ছবির জন্য নির্ধারিত হলে সালমান - সারাকে অচিরেই একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে । সালমান অভিনীত ‘ দাবাং থ্রি’ ছবিটি আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে । এতে সালমান, সাই মাঞ্জরেকার ছাড়াও সোনাক্ষি সিনহাকে অভিনয় করতে দেখা যাবে।

প্রভুদেবা পরিচালিত এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্চা সুদীপ। এরই মধ্যে ভক্তদের জন্য কয়েকটি টিজার ও গান মুক্তি দিয়েছেন সালমান। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। ‘ কুলি নাম্বার ওয়ান ’ ছবির শুটিংয়ের কাজে এখন ব্যস্ত সময় পার করছেন সারা।

এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। ছবিটি ২০২০ সাল নাগাদ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া সারাকে ইমতিয়াজ আলি পরিচালিত ‘ লাভ আজ কাল ’- এর সিক্যুয় ে লে অভিনয় করতে দেখা যাবে। এতে তাঁর বিপরীতে আছেন কার্তিক আরিয়ান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর