ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

নতুন করে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন অমিতাভ বাচ্চন

২০১৯ ডিসেম্বর ০২ ১৯:০৭:১১
নতুন করে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন অমিতাভ বাচ্চন

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা ভালো নয়, বিনোদন জগতের খোঁজ রাখা কারোই এ কথা অজানা থাকার কথা নয়। বেশ অসুস্থ অমিতাভের অবসরের গুঞ্জনও উঠেছে জোরেশোরে। আর সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অমিতাভের করা একটি পোস্ট। ভারতীয় সংবাদমাধ্যম

ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, অসুস্থতাজনিত কারণে সম্প্রতি কয়েক দফায় হাসপাতালে ভর্তি হতে হয় বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনকে। এতে স্বাভাবিকভাবেই বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা অমিতাভের ভক্ত-অনুরাগীদের উদ্বেগ-উৎকণ্ঠার পরিমাণ বেড়ে যায়।

তবে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে এখন বাসায় অবস্থান করছেন অমিতাভ। তবে ভক্তদের দুশ্চিন্তা কাটেনি এখনো। অমিতাভের অভিনয়ে মন্ত্রমুগ্ধ অনেকে এখন রয়েছেন নতুন উদ্বেগে। আর এর উৎস মেগাস্টারের একটি টুইটবার্তা। সেখানে তিনি লেখেন, ‘মাথা কিছু ভাবছে, কিন্তু হাত অন্য কিছুর ইঙ্গিত দিচ্ছে…এটি একটি বার্তা।’ তাঁর এই পোস্টের পরই সর্বত্র গুঞ্জন ওঠে যে, অবসরে যাচ্ছেন অমিতাভ।

তবে এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন অমিতাভের ঘনিষ্ঠ এক বন্ধু। ‘যখন তিনি বলেন যে তাঁর বিশ্রাম দরকার, এর মানে তিনি ক্লান্ত ও তাঁর ঘুম প্রয়োজন। এর বেশি কিছুই নয়। দয়া করে তাঁর শব্দগুলোর চেয়ে বেশি কিছু পড়বেন না। বচ্চন অবসর থেকে এখনো অনেক দূরে আছেন। তিনি আরো ২০ বছর ক্যামেরার সামনে দাঁড়াবেন,’ বলেন অমিতাভের ওই বন্ধু।

ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবি দিয়ে আগামীতে বড়পর্দায় হাজির হবেন বিগ বচ্চন। এ বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির ছবিটি। এ সিনেমায় আরো রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুন। এ ছাড়া শিগগিরই তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর