ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

শাহিদ কপূরের এই কুদর্শন জুতো জোড়ার দাম শুনলে চোখ কপালে উঠবে

২০১৯ ডিসেম্বর ০২ ১৯:০৫:০৪
শাহিদ কপূরের এই কুদর্শন জুতো জোড়ার দাম শুনলে চোখ কপালে উঠবে

‘কবীর খান’ সুপারহিট হওয়ার পরে শাহিদ কপূরের এখন বৃহস্পতি তুঙ্গে। তাঁর ছবি হলে চলুক, বা না চলুক, তিনি সবসময়েই খবরে। শাহিদের ছকভাঙা সাজপোশাকের রীতিও ভক্তদের কাছে খুব জনপ্রিয়। ক্রপড প্যান্টস থেকে অ্যাসিমেট্রিক্যাল কুর্তা, ‘হটকে’ সাজে মহিলামহলে

বাজিমাত করতে শাহিদ কপূর জুড়িহীন। সম্প্রতি সেই তালিকায় যোগ হয়েছে ‘ড্যাড স্নিকার্স’। এমনিতেই এই জুতো এখন ট্রেন্ডিং। নিয়ম হল, পায়ের মাপের থেকে এই জুতোর মাপ বড় হবে এবং তা অবশ্যই হবে কুদর্শন! ইতিমধ্যেই কুদর্শন ‘ড্যাড স্নিকার্স’ বলিউডে তুমুল জনপ্রিয়। বলিউডের বহু তারকাই পা গলিয়েছেন এই ট্রেন্ডি জুতোয়। শাহিদ কপূর সেই কেতাকে আপন করে নিলেন নিজের মতো করেই। শাহিদ কপূরের পায়ে সেই বহুমূল্য জুতো।

সম্প্রতি তাঁকে দেখা গেল এই জুতো পায়ে। শাহিদ কপূর বিমানবন্দরে ঢুকছিলেন। পায়ে কুদর্শন ড্যাড স্নিকার্স। পরনে লম্বা ঝুলের হুডি, সাদা ট্র্যাকপ্যান্টস, কালো ব্যাকপ্যাক এবং উজ্জ্বল নীল রোদচশমা।

এ বার তিনি ‘পানিপথ’-এর গোপিকা বাঈ অভিনেতার প্রথম পক্ষের মেয়েও ফিরে আসেন তাঁদের কাছে শাহিদ পরেছিলেন নামী ইউরোপীয় সংস্থার তৈরি ‘আগলি ড্যাড স্নিকার্স’।

হলুদ, সাদা এবং ধূসর রঙের কম্বিনেশনে তৈরি এই স্নিকার্স জনপ্রিয় হয়েছে নেটিজেনদের মধ্যে।তবে শাহিদের এই নতুন স্নিকার্সজোড়ার দাম শুনলে চক্ষুচড়কগাছ হয়ে যাবে। জানা গিয়েছে, তাঁর পায়ের কুদর্শন ড্যাড স্নিকার্সের দাম ৬১ হাজার ৮৫১ টাকা


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর