ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

চরম দু:সংবাদ : ক্রিকেট থেকে নিষিদ্ধ হলো শহীদ-আরাফাত সানি

২০১৯ ডিসেম্বর ০২ ১০:৩৭:১৫
চরম দু:সংবাদ : ক্রিকেট থেকে নিষিদ্ধ হলো শহীদ-আরাফাত সানি

এক বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন মোহাম্মদ শহীদ এবং আরাফাত সানি জুনিয়র। রবিবার এই বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাদের দুজনের নিষেধাজ্ঞাই তাৎক্ষণিক ভাবে স্থগিত রাখা হয়েছে।

মূলত জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) হাতাহাতির ঘটনায় জড়িয়ে নিষেধাজ্ঞায় পড়েছেন এই দুই ক্রিকেটার। আগেই জানা গিয়েছিল শাহাদাত হোসেন এবং আরাফাত সানির হাতাহাতির ঘটনায় ইন্ধন ছিল শহীদের।

এই ঘটনায় শাহাদাতকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা দিয়েছে বিসিবি। এর মধ্যে দুই বছরের নিষেধাজ্ঞা স্থগিত রাখা হয়েছে। শহীদ এবং আরাফাতের শাস্তির পুরোটাই স্থগিত রেখেছে বিসিবি। পরবর্তীতে কোনো অপরাধ করলে তাদের এই নিষেধাজ্ঞা অবিলম্বে কার্যকর করা হবে।

তাৎক্ষণিক ভাবে তাদের শাস্তির আওতায় না আনা হলেও, এই ঘটনার জেরে এবার শাস্তির মুখে পড়তে হয়েছে আরাফাত এবং শহীদকে। বিসিবির শৃঙ্খলা কমিটি দুজনকেই ডেকে শাস্তির কথা জানিয়েছে। শহীদ এবং আরাফাত দুজনই নিজেদের শাস্তি মেনে নিয়েছেন শুনানিতে।

বিসিবির একজন কর্মকর্তা বলেছেন, 'দুজনই লেভেল দুইয়ের অপরাধ করেছেন এবং তাদের নিষিদ্ধ করা হয়েছে। তাদের তাৎক্ষণিক ভাবে নিষিদ্ধ করা হয়নি এবং তাদের মাঠের বাইরের কার্যকলাপ পর্যবেক্ষণ করা হবে। তাঁরা যদি কোনো অপরাধ করে নিষিধাজ্ঞা অবিলম্বে কার্যকর করা হবে।'


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর