ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

বিতর্ক নিয়ে মুখ খুললেন সালমান

২০১৯ ডিসেম্বর ০২ ০৮:৪৯:০৮
বিতর্ক নিয়ে মুখ খুললেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খানের ছবি নিয়ে তুমুল আলোচনা হবে, এটি যেন একপ্রকার নিয়ম হয়ে দাঁড়িয়েছে। শুটিং শুরু হওয়ার আগে থেকেই মনোযোগের কেন্দ্রবিন্দুতে চলে আসে তাঁর ছবি। ইতিবাচক কথকতার পাশাপাশি থাকে নানা বিতর্ক। মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে চলমান বিতর্কে এবার

মুখ খুললেন সালমান। সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, বহুল আলোচিত ছবি ‘দাবাং থ্রি’-এর টাইটেল গান ‘হুদ হুদ দাবাং’ নিয়ে আপত্তি জানিয়েছে সনাতন ধর্মাবলম্বীদের একটি সংগঠন। তাদের দাবি, গানে সাধুদের নাচের দৃশ্য ধর্ম অবমাননার শামিল। এখানেই শেষ নয়, দৃশ্যটি বাদ দেওয়ার দাবি জানায় সংগঠনটি। গত শনিবার ছবির আরেকটি গান ‘মুন্না বদনাম হুয়া’র মুক্তি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান। সেখানেই চলমান বিতর্ক নিয়ে কথা বলেন তিনি।

সালমান বলেন, ‘যখনই কোনো বড় ছবি আসে, তা নিয়ে বিতর্ক হয়। অন্তত এটি প্রমাণিত হয়েছে যে ‘দাবাং থ্রি’ বড় ছবি এবং এতে আমি খুশি। আমার মনে হয় না বিতর্ক হওয়ার মতো কোনো কিছু এই ছবিতে আছে।’ অনেকেই অযথা বিতর্ক তৈরি করে খ্যাতি পেতে চায় বলেও মনে করেন সালমান। ছবিতে তাঁর সহশিল্পী ওয়ারিনা হুসেনের প্রশংসা করতেও ভোলেননি ৫৩ বছর বয়সী এই অভিনেতা।

সম্প্রতি মুক্তি পায় ‘মুন্না বদনাম হুয়া’ শিরোনামে ছবিটির একটি গান। এতে সালমানের সঙ্গে ওয়ারিনার দুর্দান্ত নাচ মুগ্ধ করেছে সবাইকে। প্রভুদেবার পরিচালনায় ‘দাবাং থ্রি’ ছবিতে আরো অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা, আরবাজ খান ও সাই মাঞ্জেরকার। আগামী ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠতে যাচ্ছে ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর