ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

চ্যাম্পিয়ন সতীর্থদের সঙ্গে খেলতে উন্মুখ বিজয়

২০১৯ ডিসেম্বর ০১ ১৮:১৫:৩৭
চ্যাম্পিয়ন সতীর্থদের সঙ্গে খেলতে উন্মুখ বিজয়

বঙ্গবন্ধু বিপিএলে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের হয়ে খেলবেন এনামুল হক বিজয়। দলটিতে আছেন জাতীয় দলের দুই অভিজ্ঞ তারকা মাশরাফি বিন মুর্তজা এবং তামিম ইকবাল। এই দুই তারকার সঙ্গে প্রথমবারের মতো বিপিএলের একই দলে খেলতে যাচ্ছেন বলে রোমাঞ্চিত বিজয়।

২০১২ এবং ২০১৩ বিপিএলে ঢাকা গ্ল্যাডিয়েটর্সে মাশরাফির অধিনায়কত্বে শিরোপা জিতেছিলেন বিজয়। এরপর তামিমের সঙ্গে খেলে ২০১৯ বিপিএলে কুমিল্লার হয়ে শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন ডানহাতি এই ওপেনার। এবার দুজনের সঙ্গেই খেলার সুযোগ হচ্ছে বিজয়ের। চ্যাম্পিয়ন সতীর্থদের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন তিনি। শতভাগ দিতে পারলে বিপিএলটা অনেক স্মরণীয় হয়ে থাকবে বলেই বিশ্বাস তাঁর।

এ প্রসঙ্গে বিজয় বলেছেন, ‘যেহেতু মাশরাফি ভাই আছে, গ্লাডিয়েটর্সে দুইবার চ্যাম্পিয়ন হয়েছি। তারপর কুমিল্লাতে তামিম ভাইয়ের সাথে চ্যাম্পিয়ন হয়েছি। চ্যাম্পিয়ন সতীর্থ সবাই। আমার মনে হয় খুব আনন্দের মধ্যে দিয়ে যাবে। এই আনন্দটাকে যদি ক্রিকেট মাঠে আমি খুব সুন্দর করে উপভোগ করতে পারি, নিজের শতভাগ দিয়ে থাকতে পারি, তাহলে এই বিপিএল আমার জন্য খুব স্মরণীয় হবে।’

প্রত্যাশার চাপ থাকলেও এবারের বিপিএলটা উপভোগ করতে চান বিজয়। সেই লক্ষ্যেই ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। সব কিছু ঠিক থাকলে এবারের বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে ইনিংস শুরু করবেন তিনি।

বিপিএলে নিজের লক্ষ্য জানিয়ে বিজয় বলেছেন, ‘একটু চাপ তো থাকেই সব সময় ক্রিকেটারদের। চারপাশে ফ্রেন্ড সার্কেল থেকে শুরু করে মানুষ সবাই তো বলেই ভালো করতে হবে, ভালো করতে হবে। নিজেরও একটা পরিকল্পনা থাকে। যখন সফল হই না। তখন তো চাপ থাকেই। চেষ্টা করব এবারের বিপিএলটা খুব আনন্দের সাথে খেলার।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর