ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

প্রিয়াঙ্কাকে নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে সালমান-বানসালির

২০১৯ ডিসেম্বর ০১ ১৬:৪২:০৯
প্রিয়াঙ্কাকে নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে সালমান-বানসালির

একসময়ের বন্ধু সঞ্জয় লীলা বানসালির সঙ্গে দীর্ঘ বছর ধরে কাজ করা হয়নি বলিউড সুপারস্টার সালমান খানের। বানসালি পরিচালিত প্রথম ছবি ‘খামোশি : দ্য মিউজিক্যাল’-এ অভিনয় করেছিলেন সালমান। এরপর এই জুটি উপহার দেন ‘হাম দিল দয়ে চুকে সনম’-এর মতো সাড়া জাগানো

ছবি। দীর্ঘ বিরতির পর তাঁদের একসঙ্গে কাজ করার সম্ভাবনা জাগলেও শেষমেশ তা আর হয়নি। ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর প্রতিবেদনে জানা যায়, বহুল প্রতীক্ষিত ছবি ‘ইনশাআল্লাহ’-তে একসঙ্গে কাজ করার কথা ছিল সালমান-বানসালির। কথাবার্তাও এগিয়েছিল অনেক দূর। তবে হুট করেই এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন সালমান।

আর এর পেছনের কারণ হিসেবে বলিপাড়ায় ভেসে বেড়াতে থাকে নানা গুঞ্জন। কিন্তু এবারের গুঞ্জনে নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ‘ইনশাআল্লাহ’-এর একটি গানের নাচের দৃশ্যে প্রিয়াঙ্কার অভিনয় করার কথা চূড়ান্ত হয়। কিন্তু এতে বেঁকে বসেন সালমান। তিনি প্রিয়াঙ্কার স্থলে অভিনেত্রী ডেইজি শাহকে চাচ্ছিলেন।

তবে সালমানের এই প্রস্তাব পছন্দ হয়নি বানসালির। তাই তিনিও তাঁর সিদ্ধান্তে অটল থাকেন। গত বছর মুক্তি পাওয়া সালমান অভিনীত ছবি ‘ভারত’ থেকে আচমকাই বের হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। শুটিং শুরুর মাত্র কয়েকদিন আগে প্রিয়াঙ্কার নিজেকে সরিয়ে নেওয়ার বিষয়টি ভালোভাবে নেননি সালমান।

পেশাগত জীবনের চেয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়াকে প্রাধান্য দেওয়ায় প্রিয়াঙ্কার প্রতি বিরক্ত সালমান, এমনটিই উল্লেখ করা হয় প্রতিবেদনে। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’ ছবিটি। এতে সালমানের বিপরীতে অভিনয় করবেন সোনাক্ষি সিনহা। প্রভুদেবা পরিচালিত এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে।

এরই মধ্যে ভক্তদের জন্য কয়েরকটি টিজার ও গান মুক্তি দিয়েছেন সালমান। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। প্রিয়াঙ্কাকে সর্বশেষ ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। এতে আরো অভিনয় করেছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সরাফ। গত ১১ অক্টোবর মুক্তি পাওয়া ছবিটি অবশ্য বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর