ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

১২ বছর আগে মহেশ ভাটের চিঠি প্রকাশ্যে এলো

২০১৯ ডিসেম্বর ০১ ১৬:২১:০৬
১২ বছর আগে মহেশ ভাটের চিঠি প্রকাশ্যে এলো

বেশিরভাগ বাবা তাদের সেরা জিনিসটাই মেয়েদের দিতে চান। মেয়েদের স্বপ্নপূরণেই কোনো খামতি রাখেন না বাবা। আলিয়া ও শাহিন ভাটের জীবনেও তার বাবা মহেশ ভাট এমনই একজন মানুষ। আলিয়ার দিদি তথা লেখিকা শাহিন ভাটের কথায়– বাবা মহেশ ভাট তাকে সবসময়ই অনুপ্রেরণা দিয়েছেন এবং

মেয়ের ওপর বিশ্বাস রেখেছেন। শুধু শাহিনই নন, মহেশ ভাট তার তিন মেয়ের প্রতিভা ও যোগ্যতার ওপরই বরাবর বিশ্বাস রেখেছেন। তা সে পরিচালক হিসেবে পূজা ভাটের দক্ষতার ওপরই হোক, কিংবা আলিয়া এবং শাহিন ভাটের অভিনয় ও লেখার দক্ষতা।

শাহিনের কথায়, বাবা মহেশ ভাট তাদের সবসময়ই অনুপ্রেরণা দিয়ে এসেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বাবা মহেশ ভাটের লেখা ১২ বছরের পুরনো একটি চিঠি শেয়ার করেছেন শাহিন ভাট। বাবার সেই চিঠি তার কাছে অনুপ্রেরণা বলেই বর্ণনা করেছেন তিনি। সেই চিঠিতে মহেন ভাট লিখেছেন, কেউ কোনো দিন ভাবেইনি এমনকি শাহিনও ভাবেনি যে ও একজন লেখিকা হবে।

চিঠিটি শেয়ার করে শাহিন ক্যাপশনে লিখেছেন, চিঠিটি ১২ বছর আগে বাবা (মহেশ ভাট) আমার উদ্দেশে লিখেছিলেন– যখন আমার প্রথম বই প্রচুর পরিমাণে বিক্রি হতে লাগল বইয়ের দোকানগুলো থেকে। তখন আমার মনে হয়েছিল বাবা এক্কেবারেই ঠিক বলছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর