ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

জুন মালিয়ার বিয়ে, উপস্থিত ছিলেন ছেলেমেয়ে

২০১৯ ডিসেম্বর ০১ ১৪:৩৫:১০
জুন মালিয়ার বিয়ে, উপস্থিত ছিলেন ছেলেমেয়ে

কলকাতার মোমিনপুরে ব্রিটিশ স্থাপত্যের আদলে তৈরি ওয়্যারহাউসে গতকাল শনিবার বড় পর্দা ও ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা জুন মালিয়া আর তাঁর দীর্ঘদিনের বন্ধু ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ইন্ডিয়ান এক্সপ্রেস থেকে জানা গেছে, মায়ের

বিয়েতে উপস্থিত ছিলেন মেয়ে শিবাঙ্গী আর ছেলে শিবেন্দ্র। তাঁরা অতিথি আপ্যায়ন করেছেন। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় আর কয়েকজন কাছের বন্ধু উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠান থেকে পরিচালক অরিন্দম শীল ফেসবুকে এই বিয়ের ছবি পোস্ট করেছেন।

আজ রোববার জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়ের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। প্রথম স্বামীর সঙ্গে জুন মালিয়ার বিবাহবিচ্ছেদ হয়েছে ১৫ বছর আগে। এরপর তিনি একা ছিলেন। এত দিন নিজেকে ‘সিঙ্গেল মাদার’ বলে পরিচয় দিয়েছেন। দুই সন্তান শিবাঙ্গী আর শিবেন্দ্রকে বড় করছেন। ছেলে এখন পাইলট আর মেয়ে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। সৌরভের সঙ্গে ১৪ বছর প্রেম করেছেন জুন মালিয়া। ছেলেমেয়ের কথা ভেবে তাঁরা এত দিন বিয়ের সিদ্ধান্ত নেননি। এখন ছেলেমেয়ে চেয়েছেন, মা আবার সংসার করুক। আর জুন মালিয়া নিজেও তাঁর দীর্ঘদিনের সম্পর্ককে পূর্ণতা দিতে চেয়েছেন। মায়ের বিয়েতে পোশাকের জন্য লাল রং বেছে নেন শিবাঙ্গী ও শিবেন্দ্র।

ডিজাইনার দেব আর নীলের পোশাকে সেজেছেন জুন মালিয়া। সৌরভ চট্টোপাধ্যায়ের পরনে ছিল সাদা পোশাক। আর বিয়ে উপলক্ষে ওয়্যারহাউস সাজানো হয় লাল আর গোলাপি রঙে। জুন মালিয়া আগেই জানিয়েছেন, সিরিয়ালের শুটিং নিয়ে তিনি খুবই ব্যস্ত। বিয়ের জন্য চার দিন ছুটি নিয়েছেন। আজ বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের পর আবার কাজে যোগ দেবেন। সৌরভ চট্টোপাধ্যায়ও ব্যস্ত। তিনি এখন স্পোর্টস ম্যানেজমেন্ট নিয়ে কাজ করছেন। এনডিটিভি থেকে জানা গেছে, জুন মালিয়ার বয়স এখন ৪৯। কিন্তু বয়স তাঁকে ছুঁতে পারেনি। ২৩ বছর ধরে বাংলা চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘লাঠি’, ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বাইশে শ্রাবণ’, ‘দ্য বং কানেকশন’, ‘হর হর ব্যোমকেশ’।

তাঁকে সর্বশেষ দেখা গেছে ‘মিতিন মাসি’ ছবিতে। এ বছর পূজা উপলক্ষে মুক্তি পেয়েছে ছবিটি। এর আগে ‘সোয়েটার’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দায়ও দাপটের সঙ্গে কাজ করছেন জুন মালিয়া। অসংখ্য টিভি সিরিয়ালে অভিনয় করেছেন আর অংশ নিয়েছেন রিয়েলিটি শোতে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর