ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭

যেমন পাত্র বিয়ে করতে চান অপু বিশ্বাস

২০১৯ নভেম্বর ৩০ ১৭:০৯:৩৪
যেমন পাত্র বিয়ে করতে চান অপু বিশ্বাস

এক কথায় বলতে গেলে, সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক মাস ধরে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিয়ের বিষয়টি নিয়ে ঝড় বইছে। খবরটি প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করে তাদের মতামত জানান!

তিনি বিয়ে করতে যাচ্ছেন, এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। তবে অপুও এ ব্যাপারে জোরালো কোনো বক্তব্য দেননি। তবে সম্প্রতি তিনি জানান, ‘আমার বিয়ে নিয়ে পরিবারের লোকজন ভাবছেন। আমারও এ চিন্তা আছে। তবে এখনই এ নিয়ে ভাবছি না। ভবিষ্যৎ পরিকল্পনা রয়েছে। প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। এজন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে। এখনও আমি মানসিকভাবে প্রস্তুত নই’।

বিয়ের প্রসঙ্গ টেনে অভিনেত্রী অপু বিশ্বাসের কাছে প্রশ্ন করা হয়- ‘কেমন পাত্র বিয়ে করতে চান?’ এমন প্রশ্নের জবাবে অপু জানান, ‘কোনো বিবাহিত পুরুষকে বিয়ে করবো না। কারো বেবি আছে, কারো পরিবার আছে, এটা আমার পছন্দ নয়। বিবাহিত মানুষ বিয়ে করা দূরে থাক পছন্দের তালিকায়ও থাকবে না। এটা আমার ব্যক্তিগত পছন্দ। বিষয়টি আমার পরিবারকে জানিয়ে দিয়েছি।’

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর গোপনে ২০০৮ সালে ঢালিউডের সুপারস্টার শাকিব খানকে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস। আট বছরের দাম্পত্য জীবনে তাদের এক পুত্র সন্তান রয়েছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর