ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

জমে উঠেছে ‘মার্সেল হা-শো

২০১৯ নভেম্বর ২৮ ১৭:৪২:০৮
জমে উঠেছে ‘মার্সেল হা-শো

মঞ্চনাটক, টেলিভিশন, চলচ্চিত্র ও স্ট্যান্ড-আপ কমেডি শোতে কৌতুকাভিনয়ের মাধ্যমে দর্শকদের হাসিয়ে থাকেন কৌতুক শিল্পীরা। দিনে দিনে দেশের এসব শিল্পী হারিয়ে যাচ্ছেন। এখন টেলিভিশন খুললেই চোখে পড়ে নানা দুঃসংবাদ। স্বাভাবিক কারণে মন ভারী হয়ে উঠে। তাই দর্শকদের মন প্রফুল্ল করতে নিয়মিতভাবে

কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’র আয়োজন করে আসছে। এনটিভির জনপ্রিয় এ রিয়েলিটি শো’র সিজন-৫ এর টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল।

বৈচিত্র ও নতুনত্ব নিয়ে অনুষ্ঠানটির সিজন-৫ এর কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। উৎসবমুখর পরিবেশে শতশত প্রতিযোগী অডিশনে অংশ নেয়। সারাদেশ থেকে চৌকস ও মেধাবী তরুণ-তরুণীরা এই প্রতিযোগিতার মাধ্যমে উঠে এসেছে। এরই মধ্যে জমে উঠেছে ‘মার্সেল হা-শো’। আগামীকাল শুক্রবার প্রথম রাউন্ডের চূড়ান্ত পর্ব প্রচার হবে। এই পর্বে ৩৬ জনের মধ্য থেকে বাদ পড়বে আটজন।

প্রতিবারের তুলনায় এবারের ‘মার্সেল হা-শো’ বেশ সাড়া ফেলেছে। অতীতের আলিফ লায়লা বা জনপ্রিয় সিরিজ দেখার জন্য দর্শক অপেক্ষা করতেন, এবার ‘মার্সেল হা-শো’ দেখার জন্য দর্শক অপেক্ষা করছেন। ভিন্ন আঙ্গিকে সাজানো পর্বগুলো এরই মধ্যে প্রশংসিত হয়েছে বলে জানান অনুষ্ঠান প্রযোজক জাহাঙ্গীর আলম। এই রিয়েলিটি শোয়ে ১ম পুরস্কার বিজয়ী পাবেন নগদ ৩ লাখ টাকা ও মার্সেল এয়ার কন্ডিশনার। ২য় পুরস্কার হিসেবে থাকছে নগদ দেড় লাখ টাকা ও ৪৩ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। ৩য় পুরস্কার নগদ ৫০ হাজার টাকা ও ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন।

প্রত্যেক (৭জন) ফাইনালিস্ট পাবেন মার্সেলের রেফ্রিজারেটর। ফাইনালিস্টদের মধ্য থেকে প্রতিপর্বে বাদ পড়া প্রতিযোগীর জন্য থাকছে মার্সেল এয়ার কন্ডিশনারের পক্ষ থেকে গিফট হ্যাম্পার। এছাড়া প্রতি পর্বের সেরা পারফর্মার পাবেন মার্সেল স্মার্ট রেফ্রিজারেটরের পক্ষ থেকে গিফট হ্যাম্পার। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীরাক্কেলখ্যাত তারকা আবু হেনা রনি। সপ্তাহের বৃহস্পতি এবং শুক্রবার রাত ৯টা ২৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হচ্ছে এটি।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর