ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

স্টার জলসায়, থাকছেন দুই ধারাবাহিকের চরিত্রদের নিয়ে নতুন শো

২০১৯ নভেম্বর ২২ ১৯:২০:০৫
স্টার জলসায়, থাকছেন দুই ধারাবাহিকের চরিত্রদের নিয়ে নতুন শো

গানের অবদান চিরন্তন। যেখানে কথা শেষ হয়ে যায়, বলে বোঝানোর মতো শব্দ খুঁজে পাওয়া যায় না বা কোনও অনুভূতি প্রকাশ করতে গিয়ে ঠোক্কর খায় শব্দ, সেখানে গানই পারে নির্দিষ্ট এক অনুভূতিকে প্রকাশ করতে। গান ও

বাদ্যের নানান প্রকাশভঙ্গির উপাদানের মধ্যে হাস্যরসও হয়ে ওঠে অন্যতম উপাদান। অন্য দিকে গান ও বাদ্যও হয়ে উঠতে পারে মজা ও হাসির অনুঘটক। ‘স্টার্ট মিউজিক’ ঠিক এ রকমই এক গেম শো, গান ও মিউজিক অবলম্বন করে যাতে নির্মিত হয়ে উঠছে নানান মজার মুহূর্ত। এই গেম শো ঠিক কেমন? ‘ফাগুন বউ’ ধারাবাহিকের নায়ক বিক্রম চট্টোপাধ্যায়ের কথায়: “খুব মজার শো। গান নিয়ে শো। আমি পার্সোনালি গান খুব ভালবাসি।” এই শোতে স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের অভিনেতারা প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করবেন। জোরকদমে চলছে এই শোয়ের শুটিং। প্রথম এপিসোডে দর্শক দেখবেন ‘কে আপন কে পর’

এবং ‘ফাগুন বউ’— এই দুই ধারাবাহিকের অভিনেতাদের। এই এপিসোডে অংশগ্রহণ করেছেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনেতা পল্লবী শর্মা, বিশ্বজিৎ ঘোষ, অনন্যা বিশ্বাস এবং কল্যাণী মণ্ডল। ‘ফাগুন বউ’ ধারাবাহিক থেকে প্রতিযোগীরা হলেন ঐন্দ্রিলা সেন, বিক্রম চট্টোপাধ্যায়, সুমন বন্দ্যোপাধ্যায়, রাজশ্রী প্রমুখ। এখানে গান নিয়ে নানান প্রশ্ন তো আছেই, সঙ্গে আছে ‘বাজার’। ‘বাজার’ রাখা থাকবে আলাদা আলাদা পরিমাণ টাকা। যে যে ‘বাজার’-এর বাটনে ক্লিক করবেন সেই পরিমাণ টাকা হবে সেই দলের। পরিশেষে যে দল বেশি টাকা জিতবে তারাই হবে বিজয়ী।

আরও পড়ুন: ‘পুজো দিতে যাচ্ছ না জগিংয়ে?’ চরম ট্রোলের শিকার অজয়-কাজল কন্যা বাঙালি টাক দেখার জন্যই মানুষ ‘টেকো’ দেখবে’, বললেন পরিচালক অভিমন্যু ‘ডাবল হাফ’-এর প্রযোজনায় স্টার জলসায় গেম শো শুরু হবে এই রবিবার ২৪ নভেম্বর থেকে। ‘কে আপন কে পর’-এর নায়ক বিশ্বজিৎ ঘোষ এই শোয়ের অন্যতম প্রতিযোগী হিসেবে বললেন, “নতুন কিছু একটা করলাম। খুবই আনন্দ করেছি। সব কিছুই গান নিয়ে। খুব ভাল এক্সপিরিয়েন্স।” বিক্রম যোগ করলেন, “সব থেকে ভাল পার্ট হল টিম অ্যাক্টিভিটি। আমাদের অপোজিশন ছিল ‘কে আপন কে পর’ ধারাবাহিকের টিম।

সবাই আমরা এই শোয়ের সঙ্গে খুব ইনভলভড হয়ে গিয়েছিলাম। যেখানে সবাই ইনভলভ হয়ে যাচ্ছে, সবাই মজা করছে সেখানে বোর হওয়ার তো কোনও স্কোপই নেই।” এই শোয়ের সঞ্চালক অভিনেতা সৌরভ দাস। তাঁর বিষয়ে বিশ্বজিৎ জানালেন, “ও যে রকম করে... খুব মজা করেছে সবার সঙ্গে। খুব ভাল সঞ্চালনা করেছে।” ‘ডাবল হাফ’-এর প্রযোজনায় স্টার জলসায় গেম শো শুরু হবে এই রবিবার ২৪ নভেম্বর থেকে। দেখা যাবে প্রতি রবিবার, রাত সাড়ে ৯টায়।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর