ঢাকা, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬

‘ছবিটি শাকিবের নয়, সুপারস্টারের জীবনী’

২০১৯ নভেম্বর ২২ ১৭:৪০:২৬
‘ছবিটি শাকিবের নয়, সুপারস্টারের জীবনী’

ডিসেম্বরে মুক্তি পাবে অনন্য মামুন পরিচালিত বিগ বাজেটের ছবি ‘মেকআপ’ । ছবির মুক্তি উপলক্ষে ইতোমধ্যে প্রচারণা শুরু করেছেন পরিচালক । কিছুদিন আগে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। সেখানে দেখা যায়, ছবিটির অন্যতম তিন অভিনয় শিল্পী তারিক আনাম খান, রিয়েলি এবং

রোশানকে। লাইট ক্যামেরায় বন্দি সেলেব্রিটিদের জীবন। মেকআপের কারণে তারা জীবনের অনেক সত্যই লুকিয়ে রাখেন। সিনেমায় যারা শিল্পী তার শুধু ক্যারিয়ারের কথা ভেবে গোপন করে রাখেন সংসার ও সাধারণ জীবনের অনেক সত্য। কিন্তু দিন শেষে সবাইকে ফিরে যেতে হয় তার আপন ঠিকানায়, সেখানে মেকআপের আবরণ থাকে না, থাকে শুধু সত্য। এমন গল্প নিয়েই ছবির কাহিনী বলে জানিয়েছেন নির্মাতা মামুন। তাই প্রশ্ন উঠেছে ছবিটি কী ঢাকাই ছবির বর্তমান সুপারস্টার শাকিব খানের জীবনী নিয়ে?

উত্তরে অনন্য মামুন বলেন, ‘পৃথিবীর সব চলচ্চিত্র ইন্ডাষ্ট্রির সুপারস্টারদের জীভনী প্রায় একই রকম হয়। তাই আমি বলবো মেকআপ শাকিব খানের জীবনী নয় একজন সুপারস্টারের জীবনী নিয়ে নির্মিত।’ অনন্য মামুন আরও বলেন, শুধু শাকিব খানই নন। বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাষ্ট্রিতে তো সালমান শাহর মতো সুপারস্টারও আছেন। খোঁজ নিয়ে দেখুন।

প্রায় সুপারস্টারের জীবনী আপনার কাছে একই রকম লাগবে। সেলেব্রিটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, কাজী উজ্জ্বল, জিয়াউল রোশান, নবাগত রিয়েলী, কলকাতার পায়েল মুখার্জি ও বিশ্বজিৎ মুখার্জিসহ আরও অনেকে। ছবিটিতে চারটি গান থাকছে । গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ইমরান, ন্যানসি ও সিঁথি সাহা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর