ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি করায় শাস্তি পেলো নায়িকা

২০১৯ নভেম্বর ২১ ১৮:৪২:১২
ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি করায় শাস্তি পেলো নায়িকা

পর্দার নায়ককে চুমু দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। সেই সঙ্গে ছিল ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের চাপও। আর এর কোনোটিই করতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন অভিনেত্রী। নির্মাণ সংশ্লিষ্টরাও কম যান না, তাঁরা ওই অভিনেত্রীকে ছবির কাজ থেকে বাদ দিয়ে দেন। এমনই

অভিযোগ ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কৃতি খরবান্দা। অবশ্য বলিউডেও সমান তালে কাজ করছেন নায়িকা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, পরিচালক রুমি জাফরির ছবি ‘চেহরে’-র জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন কৃতি। শুধু তা-ই নয়, টানা দুই দিন শুটিংও সেরে ফেলেন এই অভিনেত্রী। কিন্তু এর পরেই ঘটে বিপত্তি। কৃতিকে বলা হয় সহ-অভিনেতা, বলিউড তারকা ইমরান হাশমির সঙ্গে চুমুর দৃশ্যে অভিনয় করতে।

সেই সঙ্গে জানিয়ে দেওয়া হয় ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করতে হবে তাঁকে। এই দফায় বেঁকে বসেন কৃতি। তিনি সরাসরি জানিয়ে দেন যে চুমু ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না। আর এর ফলে কৃতিকে ওই ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়। ভারতীয় সংবাদমাধ্যম স্পটবয়ের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে। এ প্রসঙ্গে কৃতি দাবি করেন, ওই ছবির গল্পের জন্য চুমু কিংবা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না। কিন্তু এর পরেও ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বলা হয় তাঁকে।

কৃতি বলেন, ‘কেউ যদি ছবিতে অপ্রত্যাশিত কোনো দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য কীভাবে সেই অভিনেত্রীকে নাক উঁচু স্বভাবের বলা হয়! এটি অভিনেত্রীর একান্তই ব্যক্তিগত বিষয়।’ কৃতিকে আগামীতে ‘পাগলপন্তি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। বর্তমানে ছবিটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি। তাঁর অভিনীত ‘হাউসফুল ফোর’ ছবিটি সম্প্রতি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। এতে তাঁর বিপরীতে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে অভিনয় করতে দেখা গেছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর