ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

হাসপাতাল থেকে বাসায় ফিরেই মুখ খুললেন নুসরাত ভিডিও ভাইরাল

২০১৯ নভেম্বর ২১ ০২:৪২:০৬
হাসপাতাল থেকে বাসায় ফিরেই মুখ খুললেন নুসরাত ভিডিও ভাইরাল

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। তার শারীরিক অসুস্থতা নিয়ে ভারতীয় গণমাধ্যমে অনেক জলঘোলা হয়েছে। গুঞ্জন উঠে স্বামীর জন্মদিনে মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করে অসুস্থ হয়েছেন তিনি। তাৎক্ষণিকভাবে ‘স্টোমাক ওয়াশ’ না

করলে অবস্থা আরও খারাপ হতে পারতো। অবশেষে সুস্থ হয়ে বাসায় ফিরে মুখ খুললেন নুসরাত জাহান। সব কিছুকে গুজব বলে উড়িয়ে দিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে নুসরাত জাহান বলেন, কোনো রকম গুজবে কান দেবেন না। আমি এখন সম্পূর্ণ সুস্থ এবং স্বাভাবিক। ধুলাবালি থেকে একটু শ্বাসকষ্ট হয়েছিল। যা পরে বড় আকার ধারণ করে। আর সেজন্যই আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ভিডিও বার্তায় এই অভিনেত্রী জানান, কয়েকটা দিন বিশ্রাম নিয়েই আবার কাজে ফিরবেন। দিল্লিতে গিয়ে সংসদের অধিবেশনেও যোগ দেবেন। শুধু তাই নয়, তার সব ভক্তদের প্রার্থনা, আশীর্বাদ এবং ভালোবাসার জন্যই এত দ্রুত সুস্থ হতে পেরেছেন, সেকথাও বলতে ভোলেননি অভিনেত্রী নুসরাত। ভক্তদের ভালোবাসাও জানিয়েছেন তিনি। গত রোববার হঠাৎ অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত। তখন ঘুমের ওষুধ খাওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়লে নুসরাতের স্বামী নিখিল জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর