ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

অজয়ের শততম ছবিতে নতুন চমক কাজল

২০১৯ নভেম্বর ২০ ১৯:৪৫:০৩
অজয়ের শততম ছবিতে নতুন চমক কাজল

আবার বড় পর্দায় জুটি বেঁধে আসছেন, জীবনের জুটি অজয় দেবগন আর কাজল। আর নেতিবাচক চরিত্রে আছেন সাইফ আলী খান। সিনেমার নাম ‘তানহাজি: দ্য আন সাং ওয়ারিয়র’। ২০২০ সালে বলিউডের সবচেয়ে বড় ছবিগুলোর একটি। ১৬৭০ সালে মোগল

সাম্রাজ্যের সার্জিক্যাল স্ট্রাইকের ওপর নির্মিত এই ছবি ইতিমধ্যে সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ট্রেইলার মুক্তি পেয়েছে গতকাল মঙ্গলবার। ২৪ ঘণ্টারও কম সময়ে এই ট্রেইলার দেখা হয়েছে আড়াই কোটির বেশিবার। বলিউডে অজয় দেবগানের বয়স হল ৩০ বছর। ৩০ বছরে অভিনয় করেছেন গুনে গুনে ১০০টি সিনেমায়। আর এই ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ই তাঁর সেই শততম ছবি। এখানে তিনি হবেন মারাঠি তানহাজি মালুসারি।

আর তাঁর স্ত্রী সাবিত্রী মালুসারির ভূমিকায় দেখা যাবে বাস্তবের স্ত্রী কাজলকে। ১২ বছর পর আবারও পর্দা ভাগ করবেন অজয় দেবগন ও সাইফ আলী খান। ট্রেইলার দেখে ভক্তরা অ্যাকশন দৃশ্য, ডায়ালগ আর অলজয়-অতুলের মিউজিকের ভূয়সী প্রশংসা করেছেন। ভারতের ইতিহাসে সবচেয়ে সাহসী যোদ্ধাদের একজন তানহাজি। কিন্তু ইতিহাসে তাঁর নাম উচ্চারিত হয়নি। তাই বলিউড নতুন করে লিখছে তানহাজির ইতিহাস। সপ্তদশ শতাব্দীতে মোগল সম্রাট আওরঙ্গজেব মোগল সম্রাজের পরিধি বাড়াতে দক্ষিণ ভারত দখল করার নির্দেশ দেন।

বড় পর্দায় দেখা যাবে মোগলদের পক্ষ থেকে রাজপুত অফিসার উদয় ভানরূপী সাইফ আলী খান সেই যুদ্ধের নেতৃত্ব দেবেন। যুদ্ধটি ‘ব্যাটল অব সিংহাগাদ’ নামে পরিচিত। এই যুদ্ধেই নির্ধারিত হয় দক্ষিণ ভারতের ভাগ্য। আর এই যুদ্ধে অসীম সাহসিকতার পরিচয় দেন মারাঠি সম্রাট শিবাজী মহারাজের সেনাপতি তানহাজি মালুসারি।

১০০ কোটি রুপি খরচ করে বানানো এই ছবিটি পরিচালনা করেছেন ওম রউত। গুণী অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে, রাজা জয় সিংয়ের ভূমিকায়। থ্রিডি পর্দায় ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর