ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

সারা রাত ঘুমাতে পারিনি

২০১৯ নভেম্বর ২০ ১৬:৩৫:০৭
সারা রাত ঘুমাতে পারিনি

সারা রাত ঘুমাতে পারেননি তিনি। দক্ষিণ ভারতের জনপ্রিয় ছবি জার্সি নিয়ে এমন কথা বললেন বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। জার্সি দেখার পর নিজের প্রতিক্রিয়া জানাতে এই অভিনেত্রী বেশ উচ্ছ্বসিত ছিলেন। শোনা যাচ্ছে, জার্সি ছবির হিন্দি রিমেকে ম্রুণালই

থাকছেন নায়িকা হিসেবে। এই বলিউড সুন্দরী বলেন, ‘ছবিটি আমার হৃদয়কে নাড়া দিয়েছে। আমি সারা রাত ঘুমাতে পারিনি। আমি কিছুতেই ছবিটি থেকে বের হতে পারছিলাম না। পরের দিন সকালে ঘুম থেকে উঠে আমি আবার ছবিটা দেখি। মনে হচ্ছিল, এই দুই ঘণ্টায় আমি সারা জীবন কাটালাম।’ কিছুদিন আগেই শোনা গিয়েছিল, শহীদ কাপুর দক্ষিণি ছবি জার্সির হিন্দি রিমেকে থাকছেন।

কবির সিং-এর আকাশছোঁয়া সফলতার পর শহীদ এই তেলেগু ছবি রিমেকের প্রস্তুতিতে ব্যস্ত। তবে জার্সির হিন্দি রিমেকে বলিউডের কোন নায়িকাকে দেখা যাবে, তা নিয়ে তুমুল জল্পনা ছিল। এবার শোনা গেল, ম্রুণাল ঠাকুরকে এই ছবির নায়িকা হিসেবে দেখা যাবে। সম্প্রতি ম্রুণাল সুপার থার্টি ছবিতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে সবার নজর কেড়েছেন। জার্সি ছবিটির গল্প এক অসফল ক্রিকেটারকে ঘিরে। ছবির পরিচালক গৌতম তিন্ননুরী। ছবিটি আগামী বছর আগস্ট মাসে মুক্তি পাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর