ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

চার বছর আগেই বিয়ে সেরেছেন শিহাব-মম

২০১৯ নভেম্বর ২০ ১৪:৪২:০৯
চার বছর আগেই বিয়ে সেরেছেন শিহাব-মম

দীর্ঘদিন ধরেই বিনোদনপাড়ায় পরিচালক শিহাব শাহীন ও মডেল-অভিনেত্রী জাকিয়া বারি মমর প্রেম ও বিয়ের গুঞ্জন ভাসলেও এ যুগল বিষয়টিকে আড়ালে রেখেছিলেন। আর প্রকাশ্যে আনতেই দিলেন বড় চমক! চমকটা কী? চার বছর আগেই নাকি বিয়ে সেরে ফেলেছেন শিহাব-মম দম্পতি। টানা তিন বিবাহবার্ষিকী

উদযাপনের ছবি বা ভিডিও ভক্তরা না দেখলেও চতুর্থবারে প্রকাশ্যে এলো তাঁদের বিবাহবার্ষিকী উদযাপনের ছবি, কেক কাটার মহোৎসব। তা হলে দীর্ঘদিন কেন ভক্তদের সঙ্গে এই লুকোচুরি? সেই প্রশ্নের উত্তর দিলেন চার বছর আগেই মমর স্বামী হওয়া শিহাব শাহীন।

বললেন, ‘আমরা বিয়ে করার আগেই গণমাধ্যমে বিয়ের খবর খবর প্রকাশ করা হয়েছে। যে কারণে আসলে বিয়ের খবরটি কাউকে জানাইনি। তবে আমাদের পরিবার, কাছের বন্ধুরা সবাই জানতেন যে আমরা স্বামী-স্ত্রী।’ নিজের ফেসবুক হ্যান্ডেলে চতুর্থ বিবাহবার্ষিকীর কেক ও যুগলের কেক কর্তনের ছবি প্রকাশ করেছেন নির্মাতা শিহাব শাহীন। দুটো ভালোবাসার ইমোকন দিয়ে ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ চতুর্থ বিবাহবার্ষিকী, জাকিয়া বারি মম।’

এর আগে অভিনেত্রী জাকিয়া বারি মম নিজের ফেসবুক হ্যান্ডেলে একই ধরনের ছবি পোস্ট করে ক্যাপশনে স্বামীর উদ্দেশে লেখেন, ‘আমাকে এত ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ শিহাব শাহীন।’ তিনিও পোস্টে ভালোবাসার ইমোকন জুড়ে দেন। আজ বুধবার (২০ নভেম্বর) দুপুরে শিহাব শাহীন আরো বলেন, ‘আমাদের বিয়ে হয়েছে চার বছর, ২০১৫ সালের ২০ নভেম্বর আমরা বিয়ে করেছি। তবে তার আগে বেশ কয়েক বছর প্রেম করেছি।

বিয়েটা হয়েছে পারিবারিকভাবে। বিয়ের সময় দুই পরিবারের লোকজন উপস্থিত ছিল।’ সবার কাছে দোয়া চেয়ে শিহাব শাহীন বলেন, ‘সবাই দোয়া করবেন, আল্লাহ যেন আমাদের সুখে-শান্তিতে রাখেন।’ ছোটপর্দার জনপ্রিয় পরিচালক শিহাব শাহীন। নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’। ছবিতে অভিনয় করেন তাঁর স্ত্রী জাকিয়া বারি মম ও আরিফিন শুভ।

অভিনেত্রী ও মডেল জাকিয়া বারি মম। ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের মুকুট ওঠে তাঁর মাথায়। ২০০৭ সালে তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে তাঁর আবির্ভাব ঘটে। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশন নাটকেও কাজ করছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর