ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

এনামুল হকের সঙ্গে কখনো প্রেম করিনি: শিরিন শিলা

২০১৯ নভেম্বর ২০ ১৪:১০:০৪
এনামুল হকের সঙ্গে কখনো প্রেম করিনি: শিরিন শিলা

শিরিন শিলা অভিনীত ও মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘মন জানে না মনের ঠিকানা’ ছবি মুক্তি পায় ২০১৬ সালে। প্রায় চার বছর পর গত সপ্তাহে মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি। নাম ‘বেগমজান’। পরিচালক মোহাম্মদ আসলাম। এই ছবিতে

তাঁর বিপরীতে অভিনয় করেছেন ইমন। একই নায়কের বিপরীতে ‘সাহসী যোদ্ধা’ ছবিতে অভিনয় করছেন শিরিন শিলা। এদিকে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হলো প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে ‘এনআরবি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে অংশ নিতে তিনি এখন নিউইয়র্কে আছেন। সেখান থেকে কথা বলেছেন প্রথম আলোর সঙ্গে। প্রায় চার বছর পর আপনার নতুন ছবি মুক্তি পেয়েছে।

শুনেছি ২৯টা হলে মুক্তি পেয়েছে ছবিটি। এটি রোমান্টিক অ্যাকশন ঘরানার ছবি। জানতে পেরেছি, ভালোই যাচ্ছে। দ্বিতীয় সপ্তাহেও চলছে ছবিটি। ‘বেগমজান’ আমার মুক্তি পাওয়া পঞ্চম ছবি। ‘বেগমজান’ ছবির প্রচারে আপনাকে দেখা যায়নি। নিউইয়র্কের এনআরবি পুরস্কার অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য তখন প্রস্তুতি নিচ্ছিলাম। এখানে দুটি গানের সঙ্গে নাচ করব। তাই ঢাকায় কয়েক দিন টানা মহড়া করেছি। নিজের ছবি হলে গিয়ে দেখার সুযোগও পাইনি।

যুক্তরাষ্ট্রে চলে এসেছি। তবে ছবিটির প্রচারের ব্যাপারে প্রযোজক আর পরিচালকেরও তেমন কোনো আগ্রহ ছিল না। ‘এনআরবি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান কোথায় হচ্ছে? নিউইয়র্কের কুইন্স প্যালেসে গত সোমবার অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। বাংলাদেশ থেকে আমি ছাড়া ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’-এর প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া আর র‌্যাম্প মডেল হীরা পারফর্ম করেছেন। আমি ‘ধিন তানা না’ আর ‘বাংলাদেশের মেয়ে’ গান দুটির সঙ্গে নাচ করেছি। ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজের কী খবর?

প্রায় শেষ। মাঝে তিন মাস ছবির কাজ বন্ধ ছিল। ১৪ নভেম্বর ‘তুই তো আমার জীবন’ নামে গানের শুটিং শেষ করেছি। এখন সম্পাদনার কাজ চলছে। এরপর ডাবিংয়ের কাজ শুরু হবে। আর কী কী কাজ করছেন? অপূর্ব রানা পরিচালিত ‘দরদ’ আর রাজু চৌধুরী পরিচালিত ‘হিটার’ নামে দুটি ছবির শুটিং চলছে। ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার যুবলীগ নেতা ও চলচ্চিত্র প্রযোজক এনামুল হক আরমানের সঙ্গে আপনার প্রেমের গুঞ্জন শোনা যায়। আরমান সাহেব বড় প্রযোজক।

তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বড় বড় নায়ক ও নায়িকাকে নিয়ে ছবি তৈরি হয়েছে। আমার সঙ্গে যদি তাঁর প্রেম থাকত, তাহলে ওই সব বড় বাজেটের ছবিগুলোর নায়িকা আমারই হওয়ার কথা। তা তো হয়নি। বুঝতেই পারছেন, তাঁর সঙ্গে কখনো প্রেম করিনি। সবই গুজব। সিনেমার মানুষদের নিয়ে অনেক কথাই শোনা যায়। তার বেশির ভাগই মিথ্যা। কোনো ওয়েব সিরিজ বা মিউজিক ভিডিওতে কাজ করছেন? আমি বড় পর্দায় কাজ করি, বড় পর্দায়ই থাকতে চাই।

সিনেমার বাইরে কাজ করার ইচ্ছা নেই। তবে ভালো পণ্যের বিজ্ঞাপনে সুযোগ পেলে করব। কিন্তু সংগীতশিল্পী আসিফ আকবরের গানের ভিডিওতে তো আপনি মডেল হয়েছেন। আসিফ আকবরের ‘ও কন্যা’ গানের ভিডিওতে মডেল হয়েছি। আসিফ আকবর নিজেও তাতে অভিনয় করেছেন। আর এই গানে মডেল হওয়ার কারণও ছিল। একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গানটির ভিডিও করা হয়েছে। পরিচালনা করেছেন সৈকত নাসির, তিনি চলচ্চিত্রের মানুষ। সব মিলে চলচ্চিত্রের লোকজনই ছিলেন। তাই কাজটি করেছি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর