ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গুলশান আড়ংয়ে বিয়ের শপিং করলেন সৃজিত

২০১৯ নভেম্বর ১৯ ১১:২৮:০৬
গুলশান আড়ংয়ে বিয়ের শপিং করলেন সৃজিত

ভারতের খ্যাতনামা পরিচালক সৃজিত মুখার্জি ও ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন। বিষয়টি নিয়ে ফলাও করে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। বিয়ে উপলক্ষে এখন প্রস্তুতি নিচ্ছে দুই পরিবারই। সে কারণে চলছে কেনাকাটা।

সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিল। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। এদিকে মিথিলার সঙ্গে বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশের পর এক প্রতিক্রিয়ায় সৃজিত মুখার্জি বলেছেন, ‘এটা কোনো নিউজের বিষয় না।

আপনার কি মনে হয়, কারও ব্যক্তিগত জীবন থাকতে নেই? আমার কাজ নিয়ে লিখুন। সেটা নিয়ে লিখতে না পারলে নিউজ না করাই ভালো।’ বিয়ে প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘বিয়ে করছি কি করছি না, সেটা সময়ই বলে দেবে। এ বিষয়ে এখন কোনো মন্তব্য করার প্রয়োজন মনে করছি না। বিষয়টি নিয়ে আমি বিরক্ত।’

গুলশান আড়ংয়ে বিয়ের শপিং প্রসঙ্গ টানলে সৃজিত মুখে কুলুপ আঁটেন। শুধু একটি কথাই বলেছেন, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। কোনো মন্তব্য করতে চাই না। এর আগে গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা।

এ বিষয়ে মিথিলার ভাষ্য ছিল এমন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’ এদিকে বিয়ের বিষয়ে জানতে মিথিলার ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও সেটি বন্ধ পাওয়া গেছে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর