ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

বোনকে ১৬ কোটির উপহার সালমান খানের

২০১৯ নভেম্বর ১৯ ১১:০৭:০৬
বোনকে ১৬ কোটির উপহার সালমান খানের

বোন অর্পিতা খান শর্মার বিয়ের আয়োজন করেছিলেন রাজকীয় আয়োজনে। সেখানে উপস্থিত ছিলেন ভারতের রথী-মহারথীরা। সুপারস্টার সালমান খানের বোনের বিয়ে, আয়োজন কেমন সেটা সবার জানা। বোনের প্রতি সালমানের ভালোবাসার কথাও জানা বি-টাউন অনুরাগীদের।

শর্মার সঙ্গে পরিচয় হয় অর্পিতার। এরপর তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধেন সালমানের বোন। হায়দরাবাদের নিজাম প্যালেসে বসে অর্পিতা ও আয়ুশের বিয়ের আসর। পরে বোনকে ১৬ কোটি রুপি দামের একটি রাজকীয় ফ্ল্যাট উপহার দেন সালমান।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একাধিক ভিডিও শেয়ার করেছেন অর্পিতা খান শর্মা। ওই ভিডিওতে নিজের রাজকীয় অ্যাপার্টমেন্টের বেশ কয়েক ঝলক তুলে ধরেন তিনি।

View this post on Instagram anpatibappa#decor#flowers#redwhite#chandeliers#opulence#chocolatemodak#dessertdisplay#floralwall#nestedinflowers#beautiful#blessed#overwhelmed#thankful? A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on Aug 27, 2017 at 7:29pm PDT

সালমান খানের সঙ্গে প্রায়ই তাঁর ভাগনে ছোট্ট আহিলকে দেখা যায়। বাচ্চাদের প্রতি এমনিতেই ভালোবাসার অন্ত নেই সালমানের। আর আহিলের প্রতি তো আরো বেশি। মাঝেমধ্যেই মামা-ভাগ্নের ছবি ও ভিডিও অন্তর্জালে সাড়া ফেলে।

View this post on Instagram @aaysharma making up for the lost time! Father & son craziness ? #lovetakesover A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on Sep 6, 2018 at 11:11am PDT

বিনোদন অঙ্গনে অভিষেক না হলেও পারিবারিক কারণে অর্পিতার সঙ্গে সম্পর্ক রয়েছে তারকাদের। প্রায়ই নিজ বাড়িতে পার্টি দেন অর্পিতা। সেখানে বসে তারার হাট। গত বছর ভগ্নিপতি আয়ুশ শর্মাকে বলিউডে অভিষেক করান সালমান খান। ‘লাভযাত্রী’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন আয়ুশ, যদিও সে ছবি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। ছবিতে আয়ুশের নায়িকা ছিলেন ওয়ারিনা হুসেইন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর