ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

মুভি ‘পাসওয়ার্ড’ নিয়ে ঢাকায় আসছেন দেব

২০১৯ নভেম্বর ১৬ ১৬:২১:০৫
মুভি ‘পাসওয়ার্ড’ নিয়ে ঢাকায় আসছেন দেব

আগামী ২৬ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে পশ্চিমবঙ্গের ছবি ‘পাসওয়ার্ড’। ছবিটির প্রচারণার জন্য ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। তবে দেব ঢাকায় এসে শুধু পুরোনো ছবির কাজই নয়, দেবেন নতুন ছবির ঘোষণাও।‘পাসওয়ার্ড’ ছবির পরিবেশক শাপলা মিডিয়াসহ সংশ্লিষ্ট একাধিকজন এমনটাই জানিয়েছেন।

গত ৮ আগস্ট দেবের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের শাপলা মিডিয়ার মধ্যে যৌথ প্রযোজনা চলচ্চিত্র বিষয়ক চুক্তি স্বাক্ষর হয়। সেই ছবিরই ঘোষণা আসতে যাচ্ছে এবার।

চলতি মাসের শেষের দিকে ঢাকায় আসছেন দেব। সঙ্গে থাকবেন অভিনেত্রী রুক্মিণী ও নির্মাতা কমলেশ্বর মুখার্জি। শাপলা মিডিয়ার ম্যানেজার মো. বাদল বলেন, দেবের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে।

চলচ্চিত্র নিয়ে বেশ কিছু আলোচনাও হয়েছে। এবার সেই ছবির বিষয়ে ঘোষণাও আসতে পারে। এদিকে চুক্তি স্বাক্ষরের বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, দেব সিনেমাপ্রেমী মানুষ। আমিও বাংলাদেশের সিনেমা নিয়ে ভাবি। ঢালিউডকে এগিয়ে নিতে চেষ্টা করছি আমরা।

তাই সেভাবেই পরিকল্পনা মতে এগুচ্ছি। এর আগে দেবের একাধিক চলচ্চিত্র বাংলাদেশে আসলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় আসছেন। গত রোজার ঈদে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ দেখেছেন বাংলাদেশের দর্শক। একই নামে দুর্গা পূজোয় কলকাতায় দেব প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পায়। পূর্বপশ্চিমবিডি/এস.খান


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর