ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

৩ ডিমের মূল্য ১৯০০ টাকা

২০১৯ নভেম্বর ১৬ ১৬:০৭:০৭
৩ ডিমের মূল্য ১৯০০ টাকা

বড় হোটেলগুলোতে গিয়ে খাবার গ্রহণ করলে কিছুটা বাড়তি পয়সা গুনতেই হয়। আর সেটি যদি হয় পাঁচতারকা হোটেল, তাহলে বিলের পরিমাণ বাড়ে আরো কিছুটা। কিন্তু তাই বলে তিনটি ডিমের দাম ১৯০০ টাকা? কোনো রূপকথার গল্প নয়।

এমন ঘটেছে খোদ বলিউড সংগীত পরিচালক শেখর রবজিয়ানির সঙ্গে। ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, গত বৃহস্পতিবার ভারতের আহমেদাবাদের পাঁচতারকা হোটেল হায়াত রিজেন্সিতে খেতে যান শেখর। খুব বেশি কিছু অবশ্য খাননি তিনি।

মাত্র তিনটি ডিম খেয়েছেন। কিন্তু এর বিল হিসেবে যে পরিমাণ অর্থ হোটেল কর্তৃপক্ষকে দিতে হয়েছে শেখরের, তা শুনলে যে কারো ভিমড়ি খাওয়ার অবস্থা হবে। তিনটি ডিমের মূল্য হিসেবে তিনি চুকিয়েছেন এক হাজার ৬৭২ রুপি, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ এক হাজার ৯০০ টাকার বেশি।

বিলের সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করেছেন শেখর। আর সেই পোস্ট প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে রীতিমতো তোলপাড় ফেলে দেয়। অনেকেই অস্বাভাবিক এই বিলের জন্য বিস্ময় প্রকাশ করেন। এর আগে বলিউড অভিনেতা রাহুল বোস এ রকম পরিস্থিতির শিকার হয়েছিলেন।

এই বছরের জুলাইয়ে ভারতের চণ্ডীগড়ের একটি পাঁচতারকা হোটেলে গিয়েছিলেন তিনি। সেখানে দুটি কলার মূল্য হিসেবে ৪৪২ রুপি পরিশোধ করেন রাহুল। ওই ঘটনা সে সময় টুইটারে শেয়ার করেছিলেন রাহুল। এর পর ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয় তাঁর ওই পোস্টকে ঘিরে। অবশেষে অতিরিক্ত বিল আদায়ের দায়ে ওই হোটেলকে জরিমানা করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর