ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

‘জান’ নিয়ে আসছেন প্রভাস

২০১৯ নভেম্বর ১৬ ১২:২১:০৬
‘জান’ নিয়ে আসছেন প্রভাস

পর্দায় ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার প্রভাসের উপস্থিতি মানেই যেন দর্শকদের সময় ও পয়সা দুই-ই উসুল। একটি ছবি মুক্তি পাওয়ার পর ভক্তরা অধীর আগ্রহে তাঁর পরবর্তী ছবির জন্য উন্মুখ হয়ে থাকেন। বহুল আলোচিত ‘সাহো’ মুক্তির পর এবার প্রভাসকে ‘জান’ ছবিতে অভিনয়

করতে দেখা যাবে। ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, ‘জান’ ছবিটির বাকি থাকা অংশের শুটিংয়ের জন্য এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন প্রভাস। রাধাকৃষ্ণ কুমার পরিচালিত এ ছবিতে প্রভাস ধরা দেবেন ভিন্ন লুকে। অভিনেত্রী পূজা হেজ এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন। এটি একটি রোমান্টিক ধাঁচের ছবি হতে যাচ্ছে।

শোনা যাচ্ছে, ছবিটির বাকি অংশের জন্য এরই মধ্যে বিশেষ সেট নির্মাণ করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রোডাকশন ডিজাইনার রবিন্দর রেড্ডি। আশির দশকের ঘটনানির্ভর এ ছবিকে সত্যঘনিষ্ঠ করে তুলতে সে সময়ের বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে ওই সেটে। সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরো জানানো হয়, ছবির কিছু অংশের চিত্রগ্রহণ করা হবে ইউরোপে।

১৯ নভেম্বর থেকে শুরু হবে এর কাজ। এর আগে ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজি বলিউডে তুমুল সাফল্য পাওয়ার পর ‘সাহো’ ছবিটি নিয়েও সংশ্লিষ্টদের প্রত্যাশা ছিল আকাশচুম্বী। তবে নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হয় ‘সাহো’। বিশেষ করে এর হিন্দি সংস্করণ বক্স অফিসে ঝড় তুলতে পারেনি। আর এ থেকেই আগামী কয়েকটি ছবি নাকি হিন্দি ভাষায় মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রভাস।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর