ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

হিন্দিতে কথা বলে শাকিব খান

২০১৯ নভেম্বর ১৬ ১০:৩৫:০৪
হিন্দিতে কথা বলে শাকিব খান

টি-১০ ক্রিকেটের উদ্বোধন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হল বর্ণিল সাংস্কৃতিক আয়োজন। এতে দক্ষিণী মেগাস্টার মামোত্তি, আতিফ আসলাম, পার্বতী নয়ার রাকুল প্রীত সিংদ হাজির হয়েছিলেন। শুধু হাজির নন মনোমুগ্ধকার পারফর্মও করেন তারা।

বাংলাদেশি সুপারস্টার শাকিব খানও গিয়েছিলেন অনুষ্ঠানে। কিন্তু আবুধাবির ওই অনুষ্ঠানে পারফর্ম করার পর ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন ঢালিউড কিং। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় জনপ্রিয় এ তারকাদের মেলায় বাংলাদেশ থেকে হাজির হন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। পারফর্ম করেন তিনিও।

বাংলাদেশ সময় রাত ১০ টা নাগাদ মঞ্চে ওঠেন শাকিব। যেখানে বিভিন্ন দেশের শিল্পীদের অংশগ্রহণে ছিল নাচ-গানের ব্যবস্থা। উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজনে ছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের মালিকানাধীন রেড চিলিস এন্টারটেইনমেন্ট। এদিন শাকিব খান মঞ্চে ওঠলে সেখানে উপস্থিত বাংলাদেশি প্রবাসী দর্শকরা হাততালি দিয়ে স্বাগত জানান তাদের দেশসেরা নায়ককে।

গানের সঙ্গে শাকিবের নাচ দেখে চিৎকার করে তারা তাদের ভালো লাগার কথাও জানিয়ে দেন। তবে গোল বাধে তখনই, যখন পারফর্ম শেষে শাকিব খান তার প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। প্রথমে তিনি ভাঙা ভাঙা ইংরেজিতে কথা বলেন। তার পরই শুরু করেন হিন্দি ভাষায় কথা বলা। নায়কের ভাঙা ভাঙা ইংরেজি মানলেও তার হিন্দি বলা মেনে নিতে পারেননি আবুধাবীতে অবস্থানরত বাংলাদেশিরা।

শুরু হয় সমালোচনা। অনুষ্ঠানের কিছু ভিডিও ক্লিপস ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা গেছে, অনুষ্ঠানে শাকিব খানের এন্ট্রিতে মুগ্ধ উপস্থিত দর্শকরা। শাকিব খানের নাম ঘোষণার পর স্টেজে আসা মাত্রই উপস্থিত দর্শক আনন্দে মেতে ওঠেন।

মঞ্চে উঠেই দলবল নিয়ে শাকিব খান তার অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’ গান দিয়ে পারফর্ম শুরু করেন। এরপর জনপ্রিয় এ নায়ক তার অভিনীত ছবির সোয়াগদে, পাগল মন, বেবি জান গানগুলো পারফর্ম করে মাতিয়ে তোলেন স্টেডিয়ামের হাজারও দর্শক। পূর্বপশ্চিমবিডি/জিএম


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর