ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

নায়িকার স্নানদৃশ্য ভাইরাল

২০১৯ নভেম্বর ১৪ ১৮:১৪:০৬
নায়িকার স্নানদৃশ্য ভাইরাল

ভারতের দক্ষিণী চলচ্চিত্রে জনপ্রিয় মুখ তিনি। তামিল ও তেলেগু চলচ্চিত্রে তাঁকে একনামে চেনে সবাই। বলিউডি ছবি ‘দৃশ্যম’-এও চিনিয়েছেন নিজের জাত। বুঝতেই পারছেন কে তিনি। অভিনেত্রী শ্রিয়া সরণের কথাই বলা হচ্ছে। ‘দৃশ্যম’ ছবিতে অজয় দেবগনের বিপরীতে অভিনয় করে দর্শকের মন কেড়েছেন এই

অভিনেত্রী। এবার নজর কাড়লেন অন্য দৃশ্য দিয়ে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে এই সুন্দরীর স্নানদৃশ্য। নেটিজেনদের হৃদয়ে একেবারে হাহাকার ছড়িয়ে দিয়েছেন! ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি রাশিয়ান নাগরিক আন্দ্রেই কসচিভকে বিয়ে করেন শ্রিয়া সরণ। বিয়ের পর বেশ কিছুদিন বিদেশে কাটিয়ে দেশে ফেরেন।

বলিউডের দীপাবলি পার্টিতে স্বামীর সঙ্গে দেখাও গেছে তাঁকে।View this post on Instagram No filter. Pure bliss. Ocean infinity pool. Mom’s photography. A post shared by @ shriya_saran1109 on Nov 13, 2019 at 6:05am PST এখন কেরালায় শ্রিয়া তাঁর মায়ের কাছে রয়েছেন। বিকিনি পরে জলে নামেন নায়িকা।

আর এ ভিডিওটি যে তাঁর মা-ই করেছেন, তাও স্পষ্ট। ক্যাপশনে উল্লেখ করেছেন, মমস ফটোগ্রাফি। গতকাল ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটি এরই মধ্যে চার লাখ ২৭ হাজারের বেশিবার দেখা হয়েছে। মন্তব্য-ঘরে এক ভক্ত লিখেছেন, ‘উষ্ণ ও আবেদনময়ী।’ অন্যজন লিখেছেন, ‘সূর্যের মতোই আলো ছড়াচ্ছ।’ ২০০১ সালে তেলেগু ছবি ‘ইশতম’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন ৩৭ বছর বয়সী শ্রিয়া সরণ। তবে পরের বছরে মুক্তি পাওয়া ‘সান্থোশ্যাম’ ছবিটি বাণিজ্যিকভাবে সফল হয়। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাঁকে। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও সরব শ্রিয়া।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর