ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

কক্সবাজারে মারামারি করলেন খল অভিনেতা ডিপজল

২০১৯ নভেম্বর ১৪ ১৮:১১:৪৫
কক্সবাজারে মারামারি করলেন খল অভিনেতা ডিপজল

ঢাকাই ছবির জনপ্রিয় খল অভিনেতা ও প্রযোজক ডিপজল নতুন তিনটি ছবি প্রযোজনা করতে যাচ্ছেন। সেই তিনটির একটি ‘সৌভাগ্য’। পুরোদমে শুটিং চলছে। গতকাল মঙ্গলবার থেকে কক্সবাজারে এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন।

শুটিং স্পট থেকে মুঠোফোনে এনটিভি অনলাইনকে ডিপজল বলেন, “আমরা গতকাল থেকে কক্সবাজারে শুটিং করছি। ‘সৌভাগ্য’ ছবির মারামারির দুটি সিকোয়েন্স ছিল, গতকাল ও আজ (বুধবার) সেই দৃশ্যগুলো ধারণ করা হচ্ছে। আগামীকাল থেকে নতুন একটি ছবির শুটিং করব। ছবির নাম বা পরিচালকের নাম এখন বলছি না। আগামী সপ্তাহে এফডিসিতে সেট নির্মাণ করে শুটিং করব, তখন গণমাধ্যমের সঙ্গে পুরো বিষয়টি শেয়ার করব।”

‘সৌভাগ্য’ ছবির পরিচালক এফ আই মানিক বলেন, ‘আমরা অনেক আগেই ছবির কাজ শেষ করেছি। ডাবিং-এডিটিং সবই শেষ। তবে গল্পের প্রয়োজনে দুটি মারামারির দৃশ্যের শুটিং করার প্রয়োজন ছিল, যা আজ শেষ হবে। আশা করি ছবিটি চলতি মাসে সেন্সরে জমা দিতে পারব।’

ডিপজল
এ ছবিতে ডিপজলের সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানারে নির্মিত ‘সৌভাগ্য’ ছবিতে ডিপজল-মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, নবাগতা তন্দ্রা, আন্না, আনোয়ারা, সুব্রত, মিজু আহমেদ, ডিজে সোহেল, শওকতসহ অনেকে।

এ ছাড়া ‘এ দেশ তোমার আমার’ ও ‘এক কোটি টাকা’ নামে আরো দুটি ছবি সামনে মুক্তি পাবে বলে জানিয়েছেন ডিপজল।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর