ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

৫০ প্লাস পুরুষের কাছ থেকে প্রস্তাব বেশি পেয়েছি

২০১৯ নভেম্বর ১৪ ১৬:৪২:০৭
৫০ প্লাস পুরুষের কাছ থেকে প্রস্তাব বেশি পেয়েছি

অল্প সময়ে বলিউডে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং। নজরকাড়া সৌন্দর্য ও অসাধারণ অভিনয়শৈলীর কারণে এরই মধ্যে তাঁর বড় ভক্তকুল তৈরি হয়েছে। সম্প্রতি রাকুল হাজির হয়েছিলেন ভারতের জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তে। সেখানেই বিস্ফোরক মন্তব্য করেন রাকুল,

যা অনেকটা মজারও বটে। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, জনপ্রিয় ওই অনুষ্ঠানে কয়েকটি প্রশ্নোত্তরের পর্ব থাকে। সেখানেই সাম্প্রতিক গুঞ্জন সম্পর্কে তারকাদের প্রশ্ন করা হয়। জনপ্রিয় উপস্থাপক কপিল শর্মার সঞ্চালনায় সেখানে হাজির হন রাকুল। ‘মারজাওয়া’ ছবিতে রাকুলের সহশিল্পী তারা সুতারিয়া, সিদ্ধার্থ মালহোত্রা, রিতেশ দেশমুখও উপস্থিত ছিলেন সেখানে।

অনুষ্ঠানের ‘সত্য-মিথ্যা’ পর্ব বেশ জমে ওঠে। সেখানে রাকুল তাঁকে ঘিরে চলা গুঞ্জন সম্পর্কে মুখ খোলার পাশাপাশি সিঙ্গেল থাকার কারণ ব্যাখ্যা করেছেন। রাকুল প্রীত সিংকে ‘দে দে পেয়ার দে’ ছবিতে পঞ্চাশ বছর বয়সী ব্যক্তির সঙ্গে প্রেম করতে দেখা যায়। তারই সূত্র ধরে মজার ছলে কপিল পঞ্চাশোর্ধ্ব ব্যক্তিদের কাছ থেকে প্রেমের প্রস্তাব বেশি পাওয়ার সত্যতা জানতে চান রাকুলের কাছে।

উত্তরে বেশ কৌশলের আশ্রয় নেন রাকুল। তিনি বলেন, ‘এ জন্যই আমি এখনো সিঙ্গেল।’ নিতান্তই কৌতুকের আবহে এমন মজার আলোচনা সবাইকে বিনোদন জুগিয়েছে। এই অনুষ্ঠানে তারা সুতারিয়াকে গান গাইতে দেখা যায়। এ ছাড়া সিদ্ধার্থ তাঁর নারীভক্তের সঙ্গে নেচে সবাইকে মুগ্ধ করেন। ওই ভক্ত সিদ্ধার্থকে সুন্দর একটি উপহারও দেন। রাকুল প্রীত সিংকে সর্বশেষ অজয় দেবগন অভিনীত ‘দে দে পেয়ার দে’ সিনেমায় দেখা গেছে। বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর