ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

বাড়ি কিনলেন নিক-প্রিয়াঙ্কা দাম আকাশ ছোঁয়া

২০১৯ নভেম্বর ১৪ ১২:২১:০৬
বাড়ি কিনলেন নিক-প্রিয়াঙ্কা দাম আকাশ ছোঁয়া

হালের আলোচিত দম্পতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। পেশায় দুজন দুই ভুবনের বাসিন্দা হলেও বেজায় মিল তাঁদের মধ্যে। এরই মধ্যে রোমান্সের ষোলোকলা পূর্ণ করেছেন তাঁরা। সম্প্রতি এই দম্পতি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বিলাসবহুল বাড়ি কিনেছেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, বিয়ের পর থেকেই দর্শনীয় সব স্থানে ঘুরে বেড়াচ্ছেন নিক-জোনাস দম্পতি। বিশ্ববাসী দেখে চলেছে নিকইয়াঙ্কার আন্তর্জাতিক রোমান্স।

আজ পাতায়া তো কাল রোম, আবার পরশু লন্ডন—এ দম্পতির ঘোরাঘুরি ও আকর্ষণীয় ছবিগুলো নিমেষেই লুফে নিচ্ছে ভক্তকুল। একান্ত সান্নিধ্যে সময় কাটানো এ দম্পতি লস অ্যাঞ্জেলেসে একটি বাড়ি কিনেছেন। আর এতে তাঁদের গুনতে হয়েছে মোটা অঙ্কের টাকা।

বিলাসবহুল ওই বাড়ির মূল্য প্রায় ২০ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১৬৮ কোটি টাকা। যুক্তরাষ্ট্রের খ্যাতনামা ওয়াল স্ট্রিট জার্নালের বরাত দিয়ে প্রতিবেদনে আরো বলা হয়, নিক-প্রিয়াঙ্কা দম্পতির কেনা ওই বাড়ির আয়তন ২০ হাজার স্কয়ার ফিট।

প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়, অভিজাত ওই বাড়িতে সাতটি বেডরুম, ১১টি ওয়াশরুম, আউটডোর স্পেস ও হাই সেলিংস রয়েছে। যা-ই হোক, গত বছর ডিসেম্বরে রাজসিক অনুষ্ঠানের মাধ্যমে মার্কিন গায়ক নিক জোনাসকে বেশ ঘটা করে বিয়ে করেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কাকে সর্বশেষ ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। এতে আরো অভিনয় করেছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। গত ১১ অক্টোবর মুক্তি পাওয়া ছবিটি অবশ্য বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর