ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

অডিশনে ছোট্ট একটি অফিসে কক্ষে আমাকে

২০১৯ নভেম্বর ১৩ ২১:০৭:০৬
অডিশনে ছোট্ট একটি অফিসে কক্ষে আমাকে

শোবিজ অঙ্গনে যৌন হয়রানি নিয়ে কয়েক বছর ধরে বেশ তোলপাড় চলছে। রাখঢাক না রেখেই অনেকে জানাচ্ছেন কাজ করতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হওয়ার কথা। অভিযুক্তের তালিকায় আছেন এই জগতের অনেক রথী-মহারথী। এবার এই ইস্যুতে মুখ খুললেন বলিউড অভিনেত্রী মানবী গগরু।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ‘উজড়া চমন’ ছবির এই অভিনেত্রী সম্প্রতি কর্মক্ষেত্রে যৌন হয়রানি নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। ক্যারিয়ারের শুরুর দিকে কাজ পেতে বেশ বেগ পেতে হয়েছিল এই অভিনেত্রীকে। কাজের সন্ধানে ব্যস্ত থাকতেন।

একবার একটি অফিসে অডিশন দিতে যান। অডিশনেই তাঁকে ধর্ষণের দৃশ্যে অভিনয় করতে বলা হয়েছিল। যদিও কারো নাম উল্লেখ করেননি মানবী।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্পটবয়ের বরাত দিয়ে ওই প্রতিবেদনে মানবীর ভাষ্য তুলে ধরা হয়। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার মনে আছে, অডিশনে ছোট্ট একটি অফিসে আমাকে ধর্ষণের দৃশ্যে অভিনয় করতে বলা হয়।

সেই কক্ষের সামনেই দুজন লোক বসেছিলেন। এমনকি ওই রুমে একটি বিছানাও রাখা ছিল। এমন পরিস্থিতিতে আমি সেখান থেকে দৌড়ে বেরিয়ে আসি।’ মানবীকে গত সপ্তাহে মুক্তি পাওয়া ‘উজড়া চমন’ ছবিতে অভিনয় করতে দেখা যায়।

এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সানি সিং। অভিষেক পাঠক পরিচালিত এই ছবিতে ‘প্লাস সাইজের’ নারীর ভূমিকায় অভিনয় করতে দেখা যায় মানবীকে। ছবিতে একজন টাক মাথার লোকের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়ান তিনি।

সমাজে টাক মাথার লোকেদের ভোগান্তিকে উপজীব্য করে নির্মিত হয়েছে ছবিটি। এ ছাড়া মোটা নারীরা সমাজে কোন কোন সমস্যার মুখোমুখি হন, তা-ও উঠে এসেছে ছবিতে।

যা-ই হোক, জনপ্রিয় রিয়েলিটি শো ‘ধুম মাচো ধুম’-এর মাধ্যমে ২০০৭ সালে ক্যারিয়ার শুরু করেন মানবী। ‘ট্রিপলিং’ ও ‘ফোর মোর শটস প্লিস’ নামের ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যায় তাঁকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর