ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

ক্রিকেটের জন্য মাকে শেষবারের মতো দেখতে পারলেন না পাকিস্তানি পেসার

২০১৯ নভেম্বর ১৩ ১০:৩৪:৫৩
ক্রিকেটের জন্য মাকে শেষবারের মতো দেখতে পারলেন না পাকিস্তানি পেসার

মাত্র ১৬ বছর বয়সেই তাক লাগিয়েছেন নিজ দেশের ঘরোয়া ক্রিকেটে। উইকেটে তুলেছেন গতির ঝড়। প্রথম শ্রেণির ক্যারিয়ারে মাত্র ৬ ম্যাচেই শিকার করেছেন ২৬টি উইকেট। এই পারফরম্যান্সের সুবাদে সুযোগ পেয়ে গেছেন অস্ট্রেলিয়া সফরের পাকিস্তান দলে। টেস্ট অভিষেকের অপেক্ষায় বর্তমানে অবস্থান করছেন অস্ট্রেলিয়াতেই। কিন্তু জীবনের সবচেয়ে আনন্দের সময়ের মাঝেই যেনো সবচেয়ে কষ্টের খবরটি পেয়েছেন পাকিস্তানের ১৬ বছর বয়সী তরুণ পেসার নাসিম শাহ।

তিনি যখন অস্ট্রেলিয়ার পার্থে বসে ছক কষছিলেন অস্ট্রেলিয়া ‘এ’ দলের ব্যাটসম্যানদের কাঁপিয়ে দেয়ার, তখন দেশ থেকে খবর পেলেন মমতাময়ী মা চলে গেছেন এই পৃথিবী ছেড়ে।

পাকিস্তান সময় গত সোমবার রাতে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমিয়েছেন নাসিম শাহর মা। অস্ট্রেলিয়াতে বসেই খবরটি পেয়েছেন এ তরুণ পেসার। এখনও কিশোর বয়স, স্বাভাবিকভাবেই মাকে শেষবারের মতো দেখার জন্য ছটফট শুরু করেন নাসিম

তবে হার মানতে হয়েছে বাস্তবতার কাছে। শেষবারের মতো মাকে দেখতে দেশে ফিরতে পারেননি নাসিম। কারণ অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরতে ফিরতে শেষকৃত্য ধরতে পারতেন না নাসিম। তাই পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা বলে পাকিস্তান না ফেরার সিদ্ধান্তই নেন তিনি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর