ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

সালমানের সঙ্গে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন রণদীপ ভিডিওসহ

২০১৯ নভেম্বর ১২ ১৯:০৩:১৮
সালমানের সঙ্গে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন রণদীপ ভিডিওসহ

হিন্দি সিনেমাপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন রুপালি পর্দায় বহুল আলোচিত ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ দেখতে। এর কলাকুশলীরাও বসে নেই। তারকাবহুল এই ছবির নির্মাণসংশ্লিষ্ট ব্যক্তি থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরাও নিজেদের প্রস্তুত করে নিচ্ছেন। আর তাই জিমে কঠোর পরিশ্রম করে ঘাম ঝরাচ্ছেন বলিউড অভিনেতা রণদীপ হুদা।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, চরিত্রের প্রয়োজনে নানা রূপে পর্দায় হাজির হতে বেশ দক্ষ রণদীপ হুদা। এবার তাঁকে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানের ওই ছবিতে। আর এর জন্য নিজেকে বেশ ভালোভাবেই তৈরি করে নিচ্ছেন তিনি।

সেলুলয়েডের ফ্রেমে সালমানের মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিচ্ছেন রণদীপ। আর সেখানে শরীরচর্চা থাকবে না, তা কী করে হয়! তাই জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে তাঁকে পায়ে ৬৪০ পাউন্ড ভারোত্তোলন করতে দেখা যায়। আর এসবই যে সালমানের মুখোমুখি হওয়ার প্রস্তুতি, ক্যাপশনে তা একেবারেই লুকোননি এই অভিনেতা।

আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা কথা রয়েছে। এ ছবিতে আরো অভিনয় করবেন দিশা পাটানি। এর আগে তাঁদের দুজনকে ‘ভারত’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। তবে ওই ছবিতে সালমানের সঙ্গে বেশ অল্প সময়ের জন্যই হাজির হয়েছিলেন দিশা।

চলতি মাসে ছবিটির শুটিং শুরু হয়েছে। কিছুদিন আগে সালমান ছবিটির সেটে প্রবেশের আধা মিনিটের একটি ভিডিও শেয়ার করেন। কোরিয়ান ছবি ‘দি আউটলস’-এর রিমেক হতে যাচ্ছে ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। অন্যদিকে এ বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’। এতে তাঁর বিপরীতে যথারীতি অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা।

View this post on Instagram

A post shared by Randeep Hooda (@randeephooda) on


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর