ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

পোস্টমর্টেম ছাড়া ছোট্ট ছোয়া মনিকে দাফনের আবেদন

২০১৯ নভেম্বর ১২ ১৭:৫৭:১৫
পোস্টমর্টেম ছাড়া ছোট্ট ছোয়া মনিকে দাফনের আবেদন

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত তিন বছরের ছোট্ট ছোয়া মনির লাশের ময়নাতদন্ত চান না তার স্বজনরা। কঁচি শরীরে কোনোরকম ছুরি-কাচি চালাতে দিতে নারাজ তারা। এজন্য ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি চেয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন শিশুটির মামা মো. জামাল মিয়া।

বর্তমানে শিশুটির লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হা*সপা*তালের মর্গে রয়েছে। শিশুটির বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায়। শিশুটির মা-বাবাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মে*ডিক্যা*ল কলেজ হা*সপা*তালে নেওয়া হয়েছে।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগে দুইটি ট্রেনের সংঘর্ষে কমপক্ষে ১৬ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন শতাধিক যাত্রী। তাদের মধ্যে ২৬ জনের অবস্থা গুরুতর। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের হা*সপা*তালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী তূর্ণা-নিশীথা এবং সিলেট থেকে চট্টগ্রামের দিকে যাত্রা করা উদয়ন এক্সপ্রেস ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রেন দুুুটির কয়েকটি বগি দুমড়ে মুচড়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া-ট্রেন দুর্ঘটনাকসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম জানান: ফায়ার সার্ভিস, পুলিশ, রেলওয়ে কর্তৃপক্ষ এবং স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ চালছে।

এই দুর্ঘটনার পর চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেলযোগাযোগ ৮ ঘণ্টা বন্ধ থাকার পর সকাল সাড়ে ১০টার পর আবার স্বাভাবিক হয়।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর