ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

এভাবে তো হয় না দরকার হলে বাদ দিয়ে দিবো : পাপন

২০১৯ নভেম্বর ১২ ১৬:৫১:১১
এভাবে তো হয় না দরকার হলে বাদ দিয়ে দিবো : পাপন

প্রথমবারের মতো বাংলাদেশ ভারতের মাটিতে দুই ফরম্যাটের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে এসেছে। কিন্তু মুস্তাফিজ থেকে কোনো সাপোর্ট পাচ্ছে না দল। ভারতের বিপক্ষে অভিষেকে তাক লাগিয়ে যার আবির্ভাব সেই একই দলের বিপক্ষে বাজে পারফরম্যান্সের কারণে এখন সমালোচনার মুখে তিনি। মোস্তাফিজের বিষ মাখানো কাটার যেন নির্বিষ হয়ে পড়েছে। তবে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলছেন, এ রকম হতেই পারে যে কোনো ক্রিকেটারের ক্ষেত্রে।

তবে উদ্বিগ্ন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ম্যাচটি দেখতে নাগপুরে এসেছিলেন বিসিবি সভাপতি। ম্যাচের আগের দিনই এসে পড়েন তিনি।

গতকাল টিম হোটেলে বিসিবি সভাপতি আক্ষেপ করে বলেন, যাদের নিয়ে আশা করেছিলাম তারা কিছুই করতে পারেনি। আর মোস্তাফিজকে নিয়ে কথা উঠতেই বিরক্তি প্রকাশ করে বলেন, ‘আরে ও যে কী করছে, বুঝতে পারছি না। কী হয়েছে ওর, বুঝে আসছে না। ওকে নিয়ে আলাদা বসতে হবে। কাজ করতে হবে। প্রয়োজনে আলাদা সেশন করব। দরকার হলে ব্রেক দেব। এভাবে তো হয় না।’

এদিকে মোস্তাফিজকে চ্যাম্পিয়ন বোলার উল্লেখ করে মাহমুদউল্লাহ বলেন, ‘না, ও কষ্ট করছে। ও অসম্ভব কষ্ট করছে, ও জানে, ওর কনসার্ন এ বিষয়টাতে। আপনি যদি ওকে ড্রপ করেন, তো এ রকম কোনো ইস্যু আমি ব্যক্তিগতভাবে এটা মনে করি না।

একজন চ্যাম্পিয়ন বোলারকে আপনাকে সব সময় সাপোর্ট করতে হবে। কারণ মোস্তাফিজ আমার কাছে মনে হয় যে আমাদের ম্যাচ উইনিং বোলার। যখন ও কামব্যাক করবে, বাংলাদেশও ম্যাচ জিতবে ইনশাল্লাহ।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর