ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

বিপ্লবকে নিয়ে সমালচনা বন্ধ করলেই খুশি হব : আতাহার আলি

২০১৯ নভেম্বর ১২ ১৪:৫৮:২৪
বিপ্লবকে নিয়ে সমালচনা বন্ধ করলেই খুশি হব : আতাহার আলি

টি-টোয়েন্টি সিরিজ হারের পর একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে আতাহার বলেন, ভারতের বিপক্ষে টেস্ট সিরিজটা বাংলাদেশের জন্য খুব কঠিন হতে যাচ্ছে। এমনকি পাঁচদিন লড়াই করাও অসম্ভব হতে পারে বাংলাদেশের জন্য! টি-টোয়েন্টি সিরিজে না থাকলেও টেস্টে ফিরবেন ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া টি-টোয়েন্টির থেকে অনেক অভিজ্ঞ ও পরিণত ভারতের টেস্ট দল।এই সিরিজে নেই সাকিব-তামিম। সাকিব নিষেধাজ্ঞার জন্য খেলতে পারছেন না। আর তামিম পারিবারিক কারণে নিজেকে দল থেকে সরিয়ে নিয়েছেন।

এর ওপর নেই অলরাউন্ডার মোহাম্মাদ সাইফুদ্দিন। তিনিও ইনজুরির কারণে দলে অন্তর্ভুক্ত হতে পারেননি। তাই টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে পঞ্চপান্ডবদের দুজন ছাড়া বাকী সব ক্রিকেটাররাই তরুণ। এমন হলে সামান্য ভুল-ভ্রান্তি তো হবেই। যেমন- টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে দুইটি ক্যাচ ফেলেছেন আমিনুল ইসলাম বিপ্লব। এক ওভারে ২০ রান দিয়েছেন তরুণ আফিফ।

এ প্রসঙ্গেও আতহার বলেন, ‘আপনারা সবাই দলটার সমালোচনা করছেন কিন্তু নাইম ছেলেটার ব্যাটিংটা দেখেছেন? আরেকটু হলেই জয়টা এসে যেত, কিন্তু দুর্ভাগ্যবশত সেটা হয়নি। বিপ্লবকে নিয়ে সমালচনা বন্ধ করলেই খুশি হব। একদিন আগেই তো বিপ্লবকে নিয়ে মেতেছি, সবাই। সবশেষে আমি বলব, একটা দিন খারাপ গেছে দলের। খারাপ দিন শেষে আবার নতুন করে সব ভাবুন।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর