ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

বাংলাদেশকে বিশাল রানের লক্ষ্য ছুড়ে দিলো ভারত

২০১৯ নভেম্বর ১০ ২১:২০:৩০
বাংলাদেশকে বিশাল রানের লক্ষ্য ছুড়ে দিলো ভারত

নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আজ সিরিজ নির্ধারণী ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ-ভারত। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারাল ভারত। শফিউলের বলে ব্যাটের কোনায় লেগ বোল্ড হয়ে ফিরেন রোহিত। মাত্র ২ রান করে সাঝঘরে ফিরেন তিনি। এরপর ব্যাট হাতে দলের হাল ধরেন ধাওয়ান ও রাহুল। দলকে এগিয়ে নিতে থাকেন তারা।

তবে সেই জুটিতে আঘাত হানেন শফিউল। মাহমুদউল্লাহর হাতে ক্যাচ দিয়ে ১৯ রান করে শফিউলের দ্বিতীয় শিকার হন ধাওয়ান। এরপর ব্যাট হাতে তাণ্ডব চালাতে থাকেন শ্রেয়াস ও রাহুল। ৩৩ বলে ৭ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন রাহুল।

এরপর রাহুলকে বেশিক্ষণ ক্রিজে থাকতে দেননি আল-আমিন। আল-আমিনের বলে লিটনের হাতে ক্যাচ দিয়ে ৫২ রান করে ফিরেন রাহুল। অন্যদিকে আফিফের ওভারের প্রথম তিন বলে তিন ছয় হাঁকিয়ে ২৭ বলে ১ চার ও ৫ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন শ্রেয়াস।

সৌম্যর বলে বোল্ড হয়ে ৬ রান করে ফিরেন পন্থ। এরপর সৌম্যর বলে লিটনের হাতে ধরা পড়ে ৬২ রান করে ফিরেন শ্রেয়াস। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৪ রান করে ভারত। বাংলাদেশকে জয়ের জন্য করতে হবে ১৭৫ রান।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর