ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

সিরিজ নির্ধারণী ম্যাচের ঠিক আগে বিরাট সুখবর পেল বাংলাদেশ

২০১৯ নভেম্বর ১০ ১৯:২৪:২০
সিরিজ নির্ধারণী ম্যাচের ঠিক আগে বিরাট সুখবর পেল বাংলাদেশ

নাগপুরে তিন ম্যাচ সিরিজের শেষ টি-২০তে টস জিতে আগে বল করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। সিরিজ নির্ধারণী ম্যাচ। দুই দলই একটি করে ম্যাচে জয় পাওয়ায় এই ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল।

বাংলাদেশের লাখো কোটি ক্রিকেট ভক্ত অপেক্ষা ভারতের বিপক্ষে প্রথম সিরিজ জয়ের। তবে এটা যে খুবই কঠিন কাজ। রাজকোটের একপেশে ম্যাচের পর সেটা যেনো আরো কঠিন মনে হচ্ছে। যদিও বিশ্বাস হারাচ্ছেন না কোচ রাসেল ডোমিঙ্গো।

তিনি বলেন, নাগপুরে আমরা ১-১ এ সমতা নিয়ে আসবো সেটা কি কেউ সিরিজ শুরুর আগে বিশ্বাস করতো? সেটি তো হয়েছেই। তাই আস্থা হারাচ্ছি না।

নাগপুরের উইকেট সাধারণত রাকোটের মতো ব্যাটিং স্বর্গ হয় না। এখানে খেলা তিন টি-২০’র দুটিতেই হেরেছে ভারত। এই ভেন্যুতে দলীয় সর্বনিম্ন ৮৯ রানে অলআউট হওয়ার রেকর্ডটাও স্বাগতিকদের। এখানে অনুষ্ঠিত ১১টি টি-২০’র ৮ ম্যাচে আগে ব্যাট করা দল জয় পেয়েছে। সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড মাত্র ১২৩। তাই ব্যাটসম্যানদের চ্যালেঞ্জটাই যে বেশি।

তাইজুলকে নিয়ে দীর্ঘ সময় অনুশীলন সেশনে ছিলেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। মোস্তাফিজ, মোসাদ্দেকের হালকা চোট থাকায় এই বাহাতি স্পিনারের পাশাপাশি আবু হায়দার রনিকেও একাদশে দেখা যেতে পারে। আবার শফিউলকে খেলানো হবে না এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর