ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

জন্মদিনে মিম বললেন, আমার বয়স ১৮

২০১৯ নভেম্বর ১০ ১৬:৪৬:১০
জন্মদিনে মিম বললেন, আমার বয়স ১৮

শুভ জন্মদিন।
আপনাকে ধন্যবাদ।
আপনার বয়স কতো?
আমার বয়স ১৮। তবে, মেয়েদের বয়স জিজ্ঞেস করতে নেই। এটা গোপন রাখতে হয়। নায়িকা বলে বলছি না। কোনো মেয়ের বয়স জিজ্ঞেস করতে নেই, হাহাহা…

কথা হচ্ছিল লাক্স চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিমের সঙ্গে। রবিবার ১১ নভেম্বর তার জন্মদিন। শনিবার মধ্যরাত থেকে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন মিম। সকাল থেকে তার বাসায় বিভিন্ন বন্ধুরা উপহার পাঠাচ্ছেন। ফোন ও খুদেবার্তায় শুভেচ্ছা পাঠাচ্ছেন। চ্যানেল আই অনলাইনকে মিম বলেন: সকালে বাসা থেকে বেরিয়ে সোজা চ্যানেল আইতে এসেছি। আজ কোনো শুটিং নেই। তবে কয়েকটি টিভিতে অতিথি হিসেবে যেতে হচ্ছে। আমার আরেক পরিবার চ্যানেল আই দিয়েই শুরু।

এবার জন্মদিনে পুরোটা সময় আলাদা কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে মিম বলেন: বাইরে ঝিরঝির বৃষ্টি হচ্ছে। দিনে কোথাও বেড়াতে যাওয়াও হচ্ছে না। তবে এই মেঘলা দিলে খিচুড়ি খেতে আমার খুব ভালো লাগে। খিচুড়ির সঙ্গে ভাজা মাছ আমার চাই-ই-চাই। নিজে তেমন রান্না করতে পারিনা। তবে আমার মায়ের হাতের রান্নার জুড়ি নেই।

মিম আরও বলেন: সারাবছর কমবেশি উপহার পাই। তবে জন্মদিনের উপহারগুলো আমার কাছে স্পেশাল। এদিনে কেউ যদি আমাকে একটি চকলেটও দেন, তবে সেটা আমি পরমভাবে গ্রহণ করি। তবে বছরের অন্যদিন, উৎসবে আমাকেও অন্যদের উপহার দিতে হয়। তখন মনে হচ্ছে, যাকে যা উপহার দিচ্ছি সেটা আবার তার ভালো লাগবে তো! কিন্তু উপহার দেওয়ার চেয়ে, পেতে বেশি ভালো লাগে।

সর্বশেষ মিম অভিনীত ‘সাপলুডু’ ছবি মুক্তি পেয়েছে। জানালেন জন্মদিনের রেশ না কাটতেই চলতি সপ্তাহে থেকে আবারও ‘পরান’ সিনেমার কাজ শুরু করবেন। বললেন: এ ছবিতে কাজের জন্য কোনো মেকআপ নেইনি। চরিত্রের নাম অনন্যা। মেকআপ ছাড়াও শুটিং করতে কোনো চাপ কাজ করেনি। তিনি জানান: টানা বেশ কয়েক দিন এই সিনেমার কাজ শেষে আগামী ২০ নভেম্বর থেকে সিয়ামের বিপরীতে ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর