ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

অবশেষে প্রেমে পড়লেন সাফা কবির

২০১৯ নভেম্বর ১০ ১৩:২৩:২৪
অবশেষে প্রেমে পড়লেন সাফা কবির

সাইকেল চালিয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়া তার কাজ। পড়ালেখা শেষ করে চাকরি না পেয়ে ছেলেটি এখন ফুড ডেলিভারিম্যান। বাবা নেই, বোন আর মাকে নিয়ে তার সংসার। চলার পথে কোনো বয়স্ক ভিক্ষুক দেখলেই দাঁড়িয়ে যায় ছেলেটি। তাদের সহযোগিতা করে। এইসব প্রায়ই লক্ষ্য করে একটি মেয়ে। একসময় ছেলেটির প্রেমে পড়ে যায় সে।

হঠাৎ একদিন মেয়েটির ফ্ল্যাটে খাবার ডেলিভারি দিতে আসে ছেলেটি। অনেকটা অবাক হয়ে দু'জন দু'জনের দিকে তাকিয়ে থাকে তারা। এর মধ্যে ছেলেটি খাবার দিয়ে চলে আসে কিন্তু ডেলিভারি চার্জ আনতে ভুলে যায়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ফুড ডেলিভারিম্যান’। আতিকুর রহমানের প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবু।

নাটকটিতে ইরফান সাজ্জাদকে দেখা যাবে ফুড ডেলিভারিম্যানের চরিত্রে। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সাফা কবির। ডেলিভারিম্যানের মধ্যে বেশ কিছু ভালো গুন দেখে তার প্রেমে পড়ে যান সাফা।

নির্মাতা আতিফ আসলাম বাবু বলেন, ‘নাটকে একটি শিক্ষিত ডেলিভারিম্যান ও এক মেয়ের প্রেমের গল্প দেখা যাবে। ইরফান সাজ্জাদ ও সাফা কবির জুটিকে ভিন্নভাবে দেখবে দর্শক নাটকটিতে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি শিগগিরই একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর