ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

একটি কারণে ভারতকে ফেভারিট মনে করছেন না রোহিত শর্মা

২০১৯ নভেম্বর ১০ ১২:৩২:৫৫
একটি কারণে ভারতকে ফেভারিট মনে করছেন না রোহিত শর্মা

সিরিজ নির্ধারণী ম্যাচে ভারতকে ফেভারিট মানছেন না দলটির অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলছেন, ম্যাচে প্রতিপক্ষ কে সেটা বড় কথা নয়। এর চেয়ে বড় হলো, যে দল ভালো খেলবে, তারাই জিতবে।প্রথম টি-টোয়েন্টিতে দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। তবে পরের ম্যাচে যাচ্ছেতাইভাবে ভারতের কাছে হেরে যায় তারা। ফলে তিন ম্যাচ সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছে ট্রফি নির্ণায়ক। এতে যারা জিতবে তারাই শিরোপায় চুমু আঁকবে।

রোববার নাগপুরে গড়াবে তৃতীয় টি-টোয়েন্টি। দুই দলের ফাইনালি লড়াই শুরু হবে যথারীতি বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ও গাজী টিভি।ইতিহাস, রেকর্ড, পরিসংখ্যান ভারতের পক্ষেই কথা বলছে। এখন পর্যন্ত বাংলাদেশের বিপক্ষে ১০ টি-টোয়েন্টি খেলেছে তারা। ৯ ম্যাচেই জিতেছে টিম ইন্ডিয়া। ১টিতে জয় পেয়েছেন টাইগাররা।

অধিকন্তু এবার ভারতের ঘরের মাঠে খেলা। দেশের সমর্থকদের অকুণ্ঠ সমর্থন পাবে তারা। শক্তিমত্তাতেও দুই দলের মধ্যে রয়েছে বিস্তর ফারাক।তবু কুড়ি ওভারের ক্রিকেটে যেকোনো কিছু ঘটতে পারে মনে করেন ভারতীয় ভারপ্রাপ্ত অধিনায়ক রোহিত।

তিনি বলেন, এখানে কোনো প্রতিপক্ষকেই হালকাভাবে নেয়ার সুযোগ নেই। আমি বিশ্বাস করি না, আমরা ফেভারিট। আমাদের আগে মাঠে নামতে হবে এবং সেরাটা খেলতে হবে। এভাবেই জিততে হয়, ফেভারিট ট্যাগ দিয়ে নয়। নির্দিষ্ট দিনে জয়ী দলকে ভালো খেলতে হয়।

হিটম্যান বলেন, নিজ দেশের প্রতিনিধিত্ব করতে পারাটা দারুণ সম্মানের। আমি প্রত্যেক মুহূর্ত উপভোগ করছি। নিজেদের ক্রিকেট ভক্তদের আরেকটি আনন্দের উপলক্ষ এনে দিতে চাই।এ ফরম্যাটে ১ বলেই খেলার মোড় ঘুরে যায়। এজন্য আমাদের সতর্ক থাকতে হবে। সর্বস্ব উজাড় করেই খেলতে হবে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর