ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

বছরের শেষের দিকে ভক্তদের বিরাট সুখবর দিলেন মিম

২০১৯ নভেম্বর ১০ ১২:০৪:০৩
বছরের শেষের দিকে ভক্তদের বিরাট সুখবর দিলেন মিম

পোড়ামন ২ এবং দহন ছবির পরিচালক রায়হান রাফির পরিচালনায় ইত্তেফাক ছবিতে প্রথমবার জুটিবদ্ধ হতে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম ও সিয়াম আহমেদ। যদিও এখনো রায়হান রাফির পরিচালনায় মিমের আরেক ছবি পরাণ-এর দৃশ্যায়ন শেষ হয়নি। এর মধ্যেই পরাণ বেশ সাড়া ফেলেছে। মিম, ইয়াশ রোহান ও শরীফুল রাজের কেমিস্ট্রি ফুটে উঠবে এ চলচ্চিত্রে। টানা কয়েক দিন পরাণ ছবির কাজ শেষে ২০ নভেম্বর থেকে ইত্তেফাক ছবির কাজ শুরু করবেন মিম। জানা গেছে, এ ছবির প্রথম অংশের শুটিং হবে সিলেটে।

এরই মধ্যে গত শুক্রবার তিনি শেষ করেছেন অমিতাভ রেজার নির্দেশনায় ইমামী সেভেন ওয়েলস ওয়ান’র বিজ্ঞাপনের কাজ। এ প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন তিনি। তিন বছর আগে অমিতাভ রেজার নির্দেশনাতেই মিম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। তিন বছর বিরতির পর নতুন কোনো প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হলেন।

বিভিন্ন সময়ে মিম জানিয়েছেন, সিনেমায় অভিনয়ের বাইরে বিজ্ঞাপনে কাজ করাটা তার বেশ পছন্দের। বিজ্ঞাপনে কাজ করতে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তার কথায়, বিজ্ঞাপনে কাজ করলে বছরজুড়ে রেসপন্স পাওয়া যায় এবং বিজ্ঞাপনে কাজ করতে সময় কম লাগে।

গত মাসে মুক্তি পেয়েছে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় মিমের সাপলুডু ছবিটি। এতে তিনি পুষ্প চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন। বিদ্যা সিনহা মিম প্রয়াত খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় জোনাকীর আলো ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন। তার অভিনীত প্রথম সিনেমা হুমায়ূন আহমেদ পরিচালিত আমার আছে জল।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর