ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

নতুন রেকর্ড গড়ল আয়ুষ্মান খুরানার 'বালা'

২০১৯ নভেম্বর ১০ ১১:৪৬:০৯
নতুন রেকর্ড গড়ল আয়ুষ্মান খুরানার 'বালা'

খানদের ক্যারিয়ারের যখন ভরাডুবি তখন সুপারস্টারের তালিকায় যেন নাম লেখাতে যাচ্ছেন বলিউডের ‘হিট মেশিন’ আয়ুষ্মান খুরানা। এই তারকার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘বালা’ মাত্র দুই দিনেই ছবির অর্ধেকের বেশি লগ্নি তুলে ফেলেছে।

শুক্রবার (৮নভেম্বর) মুক্তি পেয়েছে আয়ুষ্মানের ছবি ‘বালা’। বরাবরের মত এ ছবিতেও নিজের অভিনয়ের যাদু দেখিয়েছেন তিনি। ৪৫ কোটি রুপি বাজেটের এই ছবিটি মুক্তির প্রথম দুইদিনে আয় করেছে ২৫ কোটি রুপি। মুক্তির প্রথম দিন ছবির আয় হয়েছে ১০.১৫ কোটি রুপি। যা আয়ুষ্মান অভিনীত ছবিগুলোর তালিকায় প্রথমদিনের আয়ের তালিকায় এখন পর্যন্ত সর্বোচ্চ। এর আগে ‘ড্রিম গার্ল’ আয়ুষ্মান অভিনীত সিনেমা হিসেবে মুক্তির প্রথম দিনে ১০.০৫ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছিল।

সারাবিশ্বের প্রায় ৩৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আয়ুষ্মানের ‘বালা’। মূলত টাক সমস্যার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘বালা’। সিনেমাটিতে আয়ুষ্মানের চরিত্রের নাম গৌরব রাওয়াত ওরফে বালা। যেখানে অল্প বয়সে চুল পড়া সমস্যায় ভুগছেন তিনি। এ নিয়েই প্রতিনিয়ত বিব্রত হতে হয় তাকে। সমস্যার সমাধানে অনেক কিছুই করছেন বালা, কিন্তু কোনো ফল পাচ্ছেন না।

ছবিটিতে আয়ুষ্মান ছাড়া আরো অভিনয় করেছেন ইয়ামি গৌতম, ভূমি পেডনেকার প্রমুখ। ছবিটির প্রযোজনা করেছেন দিনেশ বিজন এবং পরিচালনা করেছেন অমর কৌশিক।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর