ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

বন্ধুর বিয়েতে ডান্স ফ্লোরে আগুন ধরালেন দীপকা-রণবীর',ভাইরাল ভিডিও

২০১৯ নভেম্বর ০৯ ২১:৫১:০১
বন্ধুর বিয়েতে ডান্স ফ্লোরে আগুন ধরালেন দীপকা-রণবীর',ভাইরাল ভিডিও

বদলে যাচ্ছে শত শত বছরের সব আচার, রীতি ও আয়োজন। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে বিয়ের আচার অনুষ্ঠানের ধরণ। প্রযুক্তির ছোঁয়া লেগেছে। আধুনিকতার স্পর্শে বিয়ে হয়ে উঠেছে বর্ণিল। কিন্তু এটাও অস্বীকার করার উপায় নেই, বিয়ে মানে আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশির যে আনন্দ আয়োজন- সেই আনন্দটা যেন অনেকটা ফিকে হয়ে গেছে।

একটা সময় ছিল যখন বিয়ে বাড়ি বা ব্যক্তিগত অনুষ্ঠানে সচরাচর নাচতে দেখা যেত না বলিউড তারকাদের। কিন্তু, সময়ের সঙ্গে সেই রীতি অনেকটাই বদলেছে। ব্যক্তিগত অনুষ্ঠানে গিয়েও দেদার আনন্দ, হাসি-ঠাট্টা ও নাচ-গান করতে দেখা যায় সেলিব্রেটিদের। আর বলিউডে সেই তালিকার শীর্ষে যদি কোনও তারকা জুটিকে রাখা হয়, তা অবশ্যই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রিল লাইফের বাইরে রিয়েল লাইফেও বারবার ডান্স ফ্লোর মাতিয়েছেন এই জুটি।

আরও একবার ডান্স ফ্লোরে স্বতঃস্ফূর্ত মেজাজে দেখা গেল দীপিকা-রণবীরকে। দীপিকার বান্ধবীর মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান কার্যত একাই মাতিয়ে রাখলেন রণবীর-দীপিকা।

'কাপল গোল্স' বলে যদি কিছু হয়, তার সবচেয়ে ভাল নিদর্শন রণবীর-দীপিকাকে বলা যেতেই পারে। পর্দার বাইরেও এমন কেমিস্ট্রি খুব কম যুগলেরই থাকে। আর স্মার্টফোনের ক্যামেরা আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁদের বিভিন্ন রিয়েল লাইফ রোমান্সের ছবিও ভাইরাল বেশ কয়েকবার। সেরকমই আরও একবার সামনে এল রণবীর-দীপিকার পার্টি এনজয় করার ভিডিও।

View this post on Instagram

A post shared by ????DEEPVEER ????| FAN ACCOUNT (@deepveerkeralafp) on


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর