ঢাকা, শুক্রবার, ৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

ঠাকুর এটা উইসুফ পাঠানের হাত : রাশিদ খান

২০১৯ নভেম্বর ০৯ ১৭:১৫:০২
ঠাকুর এটা উইসুফ পাঠানের হাত : রাশিদ খান

চলছে সৈয়দ মুশতাক আলি ট্রফির শুক্রবারের বারোদা বনাম গোয়ার ম্যাচে দুর্দান্ত এক ক্যাচ নিয়ে আলোচনায় ইউসুফ পাঠান। তার সেই ক্যাচের ভিডিও টুইটারে শেয়ার করে আফগান লেগ স্পিনার রাশিদ খানের সাথে খুনসুটিতে মেতে ওঠেন ছোট ভাই ইরফান পাঠান।

এদিন টস জিতে ব্যাটিং করা ইউসুফ পাঠানের দল স্বপ্নীল সিংয়ের ৫০ রানে ভর করে সংগ্রহ করে ৯ উইকেটে ১৪৯ রান। ২০১২ সালে ভারতের হয়ে সসর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা ৩৬ বছর বয়সী ইউসুফ পাঠান ফেরেন ২ বলে কোন রান না করেই। তবে ফিল্ডিংয়ে দুর্দান্ত এক ক্যাচে সাজঘরে ফিরতে বাধ্য করেন প্রতিপক্ষ অধিনায়ক দর্শন মিশালকে।

সুয়াস প্রভুদেসাইয়ের ৪৯ বলে ৬০ রানের ইনিংসে শেষ ওভারে গড়ানো ম্যাচ ৪ উইকেটে হারে পাঠানের বারোদা। দল হারলেও ১৮ বলে ২৭ রান করা দর্শন মিশালের বেশ কঠিন এক ক্যাচ তালুবন্দী করে আলোচনায় ইউসুফ পাঠান, অবশ্য তার ক্যাচের ভিডিও টুইটারে শেয়ার করে সূত্রপাত ঘটান ছোট ভাই ইরফান পাঠান।

ভারতের পেসার ইরফান ভিডিও শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে লিখেন, ‘এটা কি পাখি? না এটা ইউসুফ পাঠান, আজকের দুর্দান্ত ক্যাচ লালা। মৌসুম শুরুর আগে তোমার কঠোর পরিশ্রমের ফল এটি।’

এদিকে ইরফানের টুইটের পরপরই আফগানিস্তানের অধিনায়ক রাশিদ খান একটি হাস্যকর প্রতিক্রিয়া প্রকাশ করেন। ইরফানের টুইটের রিপ্লাইতে লিখেন, ‘সত্যিই অসাধারণ ইউসুফ পাঠান ভাই। এটা পাঠানের হাত ঠাকুর।’ ইরফান পাঠান আবার লিখেন, ‘হাহাহহা সত্যি বলেছো। পাঠানদের হাত ও কব্জিতে জাদু আছে।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর