ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

ব্রেকিং নিউজ: কবর থেকে তোলা হলো আবরারের লাশ

২০১৯ নভেম্বর ০৯ ১৬:১৭:১৭
ব্রেকিং নিউজ: কবর থেকে তোলা হলো আবরারের লাশ

আদালতের নির্দেশে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের স্কুল শাখার নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরারের লা’শ কব’র থেকে তোলা হয়েছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৮ নম্বর সোনাপুর ইউপির ধন্যপু’র গ্রামের মাওলানা মোহাম্মদ উল্লাহর বাড়ির পারি’বারিক ক’র’স্থা’ন থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলি’শায় রিসিল’র নেতৃত্বে তার লা’শ’ কব’র থেকে তোলা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মা’মলা’র তদন্ত কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর মো.আব্দুল আলিমসহ চার পুলিশ সদস্য। লা’শ’ তোলার সা’র্বিক বিষয় ত’দারকি করেন, সোনা’ই’মুড়ীর ইউএনও টিনা পাল ও সোনাইমুড়ী থানা’র ওসি আব্দুস সামাদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সো’নাপুর ইউপি চেয়া’রম্যান আলমগীর হোসেন। বৃষ্টি’র মধ্যে কৌ’তূ’হলী জনতার উপস্থিতিতে এই লা’শ তো’লা হয়।

মা’ম’লার তদন্ত কর্মকর্তা জানান, লা’শ তো’লার পরে ম’য়না’ত’দন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল ম’র্গে পা’ঠানো হবে। এর আগে, বু’ধবার ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর হাকিম মো. আমিনুল হক এই লা’শ তোলা’র ব্যাপারে আদেশ দেন।

গত ১ নভেম্বর ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজে কিশোর আলোর অনুষ্ঠানে বি’দ্যুৎস্পৃষ্ট হয়ে আব’রারের মৃ’ত্যু’তে প্রথম আ’লো কর্তৃপক্ষের অব্যব’স্থাপনা’কে দায়ী করে দৈ’নিকটির সম্পাদকের বিরুদ্ধে মা’ম’লা করেন তার বাবা মো. মুজি’বুর রহমান। পরে বা’দীর জ’বানব’ন্দি গ্রহণ করে আবরা’রের লা’শ ক’বর থেকে তোলে ম’য়’না’তদ’ন্তের নির্দেশ দেন আদাল’ত। একই সঙ্গে আব’রা’রের মৃ’ত্যু’র ঘটনায় দা’য়ের হওয়া অ’পমৃ’ত্যু মা’ম’লার সঙ্গে তার বাবার না’লি’শি মা’ম’লাটি একসঙ্গে ত’দন্ত করতে বলেছেন আ’দালত। আগামী ১ ডিসেম্ব’রের মধ্যে ত’দন্ত’ প্রতিবেদন আদালতে দাখি’ল করতে মোহাম্মদপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন আদালত।

আব’রা’রের বাড়ি নোয়াখালী। সে সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউপির ধন্যপুর গ্রামের অধি’বাসী সৌদি প্রবাসী মজিবুর রহমানের ছেলে। ঢা’কার আগারগাঁওয়ে পরিবারের অন্য সদ’স্যদে’র সঙ্গে থাকত আবরার।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর