ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

শাহরুখকে চড় মারতে চাওয়ার বিশেষ কারন উল্লেখ করেন জয়া বচ্চন

২০১৯ নভেম্বর ০৯ ১৬:০৩:৪২
শাহরুখকে চড় মারতে চাওয়ার বিশেষ কারন উল্লেখ করেন জয়া বচ্চন

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের মেজাজ একটু বেশিই! এ কথাটি কারো অজানা নয়। উল্টাপাল্টা মন্তব্যের কারণে প্রায় সময় সমালোচনার মুখে পড়তে হয়েছে জয়াকে। এমনকি মিডিয়াকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করে মাঝে মধ্যে বিতর্কের জন্ম দেন তিনি।

বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী শাহরুখ খানকে চড় মারতে চেয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজ মুখেই স্বীকার করেছেন জয়া।

কিন্তু কেন চড় মারতে চেয়েছিলেন শাহরুখকে? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ঘটনাটি ২০০৮ সালে ক্যাটরিনার জন্মদিনের পার্টির দিন। যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়ার ছেলের বউয়ের সাবেক প্রেমিক সালমান খান ও অভিনেতা শাহরুখ খান। আর সেখানেই ঐশ্বরিয়াকে নিয়ে আজেবাজে মন্তব্য করেছেন শাহরুখ।

এ প্রসঙ্গে জয়া বচ্চন বলেন, ‘শাহরুখ যদি তখন আমার বাড়িতে থাকতেন তাহলে আমি তাকে চড় মারতাম। ঠিক যেমনটা আমি আমার ছেলের ক্ষেত্রেও করতাম।’

যোগ করে জয়া বচ্চন আরও বলেন, ‘তবে বিষয়টি নিয়ে শাহরুখ খানের সঙ্গে আলোচনা করার সুযোগ পাচ্ছিলাম না। একটা সময় সেটি ঠিকই পেয়ে যাই। কিন্তু খুব বেশি কিছু বলতে পারিনি তাকে। কারণ ওর প্রতি আমার একটু দুর্বলতা রয়েছে।’


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর