ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

ভারতকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিল বাংলাদেশ

২০১৯ নভেম্বর ০৭ ২১:২১:৪০
ভারতকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিল বাংলাদেশ

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতকে হারিয়েছে বাংলাদেশ দল। আজ রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে বাংলাদেশ-ভারত।
বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করে বাংলাদেশের দুই ওপেনার নাইম ও লিটন।

কিন্তু ব্যক্তিগিত ২৯ রান করে রান আউটের শিকার হয়ে ফিরেন লিটন। দুই বার জীবন পেয়েও ইনিংস বড় করতে পারেননি লিটন। এরপর নাইমের সঙ্গে দলকে এগিয়ে যেতে থাকেন সৌম্য। তবে ব্যক্তিগত ৩৬ রানে সুন্দরের বলে আইয়ারের হাতে ক্যাচ দিয়ে ফিরেন নাইম।

এরপর দ্রুতই ফিরে যান মুশফিক। চাহালের বলে ক্রুনাল পান্ডিয়ার হাতে ধরা পড়ে ৪ রান করে ফিরেন মুশফিক। গত ম্যাচে ক্রুনালের ক্যাচ মিসে ম্যাচের নায়ক হয়েছিলেন মুশফিক। তবে এবার ক্রুনাল সেই ভুল করেননি। ওই একই ওভারে স্ট্যাম্পিংয়ের শিকার হয়ে ফিরেন সৌম্য। তিনি ৩০ রান করে সাঝঘরে ফিরেন।

এরপর ৬ রান নিয়ে আউট হয়ে মাঠ ছাড়েন আফিফ। এরপর ৩০ রান করে ফিরেন মাহমুদউল্লাহ। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৫৩ রান করে বাংলাদেশ। সিরিজে টিকে থাকতে হলে ভারতকে করতে হবে ১৫৪ রান।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর