ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

৮ ব্যাটসম্যান , ৩ পেসার, ১ স্পিনার নিয়ে বাংলাদেশের একাদশ

২০১৯ নভেম্বর ০৭ ১৬:৪৯:১২
৮ ব্যাটসম্যান , ৩ পেসার, ১ স্পিনার নিয়ে বাংলাদেশের একাদশ

সর্বশেষ খবর, দলে রদবদল ঘটছেও না। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানালেন, সবাই সুস্থ আছে। কোন ইনজুরি নেই। তাই আর রদবদলের প্রশ্নই আসে না। প্রথম ম্যাচে যে দলটি খেলেছিল, আজও সেই দলকেই খেলতে দেখা যাবে।তার মানে, আজও দুই বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম আর আরাফাত সানিকে ড্রেসিং রুম বসে থাকতে হচ্ছে। এই ম্যাচেও সেই আট ব্যাটসম্যান, তিন পেসার ও একমাত্র স্পেশালিস্ট স্পিনার (আমিনুল ইসলাম বিপ্লব) নিয়ে মাঠে নামা।

টাইগারদের সম্ভাব্য একাদশ : লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন।

অতিবড় বাংলাদেশ ভক্তও মানছেন-পেসার শফিউল, আল আমিন আর দুই স্পিনার বিপ্লব ও আফিফের সাঁড়াশি বোলিং আক্রমণে ভারত ১৪৮ রানে থেমে গিয়েছিল বলেই জয়ের অনুকূল ক্ষেত্র গড়ে উঠেছিল।

শেষ অবধি মুশফিক, সৌম্য, নাইম শেখ আর মাহমুদউল্লাহরা বোলারদের সেই সাজানো পথে হাঁটায় ধরা দিয়েছে ৭ উইকেটের স্মরণীয় জয়। বোলারদের মাপা বোলিং, ভারতীয়দের ফ্রি শটস খেলতে না দেয়া, যতটা সম্ভব উইকেট সোজা এবং ভালো জায়গায় বেশির ভাগ সময় বল ফেলাটা অনেক কাজে দিয়েছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর